২৪ জানুয়ারি ২০২১
`

দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় আরো ৩৮ জনের মৃত্যু

নতুন শনাক্ত ২১৯৮
-

করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরো ৩৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়া এ সময়ে নতুন করে ভাইরাসটি শনাক্ত হয়েছে আরো ২ হাজার ১৯৮ জনের শরীরে।

এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে দেশে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৬ হাজার ৭১৩ জন। আর মোট শনাক্ত রোগীর সংখ্যা ৪ লাখ ৬৯ হাজার ৪২৩ জন।

বুধবার বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংস্থার অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এদিন সুস্থ হয়েছেন ২ হাজার ৫৬২ জন। মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ৮৫ হাজার ৭৮৬ জন।

এর আগে মঙ্গলবার দেশে আরো ২ হাজার ২৯৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ ছাড়া আক্রান্তদের মধ্যে মারা যান আরো ৩১ জন।



আরো সংবাদ


করোনায় আরো ২২ জনের মৃত্যু ভোটের অধিকার কেড়ে নিয়ে সরকার সবচেয়ে বড় দুর্নীতি করেছে : মির্জা ফখরুল মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় হতাহত ১০ রাজনীতি থেকে ইসলামকে আলাদা করার সুযোগ নেই : হাসান সরকার মানিকগঞ্জ জেলা কারাগারে হাজতি’র মৃত্যু নোয়াখালীতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় নৌকা সমর্থকদের হামলা, আহত ১০ দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : ওবায়দুল কাদের রিয়াদের ওপর হামলা ব্যর্থ করার দাবি করেছে সৌদি আরব রংপুরে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন এমসি কলেজে গণধর্ষণ : মামলার সাক্ষ্য গ্রহণ পেছাল চিহ্নিত ছিনতাইকারীর পা ভেঙ্গে দু’চোখ নষ্ট করে দিল এলাকাবাসী

সকল