২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দেশে করোনায় আরো ২৪ জনের মৃত্যু

নতুন শনাক্ত ১৬৯৬
-

বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ২৪ জনের মৃত্যু হয়েছে। এ সময়ে করোনায় নতুন করে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন আরো ১ হাজার ৬৯৬ জন।

এ নিয়ে করোনায় দেশে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭৪৭ জনে। আর মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৪ হাজার ৮২৭ জন করোনা রোগী।

বৃহস্পতিবার বিকেলে করোনাভাইরাস নিয়ে স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা: নাসিমা সুলতানা স্বাক্ষরিত এ সংবাদ বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, এদিন করোনা থেকে সুস্থ হয়েছেন ১ হাজার ৬৮৭ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৩ লাখ ১০ হাজার ৫৩২ জন।


আরো সংবাদ



premium cement
আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী

সকল