২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা মেডিকেলে ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু

ঢাকা মেডিকেলে ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু - নয়া দিগন্ত

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরো ২৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ ৫ জন পুরুষ ও ৩ নারীসহ ৮ জন । অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ।

ঢামেক হাসপাতালে ২ মে শুরু করা করোনা ইউনিটে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত করোনা ইউনিটে নারী ও পুরুষ মিলে ৪২৬ জন মারা গেছেন। এদের মধ্যে ৯৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

ঢামেক হাসপাতাল মর্গের ওয়ার্ড মাস্টার আব্দুল গফুর মঙ্গলবারে বিকেলে এসব মৃত্যু নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘন্টায় আরো ২৫ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে করোনা ভাইরাস পজিটিভ পাওয়া গেছে ৫ জন পুরুষ ও ৩ নারীসহ ৮ জনের। অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

ঢামেকে ২ মে শুরু করা করোনা ইউনিটে মঙ্গলবার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ৪২৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৯৭ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরো বলেন, আমাদের এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ ৩টি ইউনিট চালু করা হয়েছে। দিনের পর দিন এই মহামারী করোনাভাইরাস বেড়েই চলছে। করোনা ইউনিটে সার্বক্ষণিক রোগীদের সেবা দিয়ে যাচ্ছেন, হাসপাতাল কর্তৃপক্ষ, ডাক্তার, নার্স, কর্মকর্তা ও কর্মচারীরা। যারা করোনা ভাইরাসে উপসর্গ নিয়ে মারা গেছেন তাদের লাশ তাদের স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে।

আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব লাশ করোনা বিধি অনুযায়ী তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে বলেও তিনি জানান ।


আরো সংবাদ



premium cement