১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১

ড. মীরজাদী সেব্রিনা ফ্লোরা - সংগৃহীত

প্রথম করোনা আক্রান্ত শনাক্ত হওয়ার পর সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে আজ। আজ মৃত্যু হয়েছে ৫ জন এবং আক্রান্ত হয়েছে ৪১ জন। বাংলাদেশে এটা নিয়ে মোট আক্রান্ত হয়েছে ১৬৪ জন। মোট মৃত্যু হয়েছে ১৭ জন। কিছুক্ষণ আগে স্বাস্থ্য অধিদফতরের অনলাইন সংবাদ সম্মেলনে আইইডিসিআর’র পরিচালক অধ্যাপক ড. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।
অধ্যাপক ফোরা বলেন, মৃত ব্যক্তিদের মধ্যে পুরুষ চারজন এবং অপর একজন মহিলা। মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, আক্রান্ত ৪১ জনের মধ্যে ২৮ জন পুরুষ এবং মহিলা ১৩ জন।

তিনি আক্রান্তদের নিজ এলাকার পরিচয় দিয়ে বলেন, আক্রান্তদের সবচেয়ে বেশি বাস করেন রাজধানীতে ২০ জন। এরপরই নারায়নগঞ্জ জেলায় বাস ১৫ জনের।এছাড়া কুমিল্লার একজন, ঢাকা জেলার কেরানিগঞ্জে একজন, চট্টগ্রামের একজন। যে ৫ জন আজ মৃত্যুবরণ করেছেন তাদের ২ জন ঢাকায় বাস করতেন। আক্রান্তদের ২১ থেকে ৩০ বছর বয়সীরা সবচেয়ে বেশি ১০ ¦ং ৪১ থেকে ৫০ বছরের বয়সীরা ৯ জন।

সংবাদ সম্মেলনে স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কলাম আজাদ জানান, গত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন স্থানে কোভিড-১৯’র নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৯২ জনের।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল!

সকল