০৬ আগস্ট ২০২০

ঘূর্ণিঝড় মোকাবেলায় কন্ট্রোল রুম নৌপরিবহন মন্ত্রণালয়ের : ছুটি বাতিল

ঘূর্ণিঝড় মোকাবেলায় কন্ট্রোল রুম নৌপরিবহন মন্ত্রণালয়ের : ছুটি বাতিল - ছবি : সংগ্রহ
24tkt

ঘূর্ণিঝড় ‘বুলবুল’-এর প্রভাবে জরুরি দুর্যোগ মোকাবেলায় তথ্য ও সার্বিক যোগাযোগের জন্য ‘কন্ট্রোল রুম’ খুলেছে নৌপরিবহন মন্ত্রণালয়।
সচিবালয়ে মন্ত্রণালয়ের ৮০১(ক) নম্বর কক্ষে আজ শনিবার একটি অস্থায়ী কন্ট্রোল রুম খোলা হয়েছে। কন্ট্রোল রুমের ফোন নম্বর : ০২-৯৫৪৬০৭২। মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মনোজ কান্তি বড়াল কন্ট্রোল রুমের সার্বিক দায়িত্ব পালন করবেন।

এছাড়াও ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবেলার প্রস্তুতিসহ পরবর্তী প্রয়োজনীয় সকল কার্যক্রম গ্রহণের লক্ষ্যে নৌপরিবহন মন্ত্রণালয় ও এর অধীনস্থ দপ্তরসমূহের সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারির ৯ ও ১০ নভেম্বরের সাপ্তাহিক ও সরকারি ছুটি বাতিল করা হয়েছে।
নৌপরিবহন মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।

একই সাথে প্রত্যেক দপ্তর/সংস্থায় জরুরি প্রয়োজনে যোগাযোগ নিশ্চিতকল্পে এবং জনগণের এ সম্পর্কিত তথ্য প্রাপ্তির সুবিধার্থে কন্ট্রোল রুম খোলা এবং ব্যাপক প্রচারণা ও অন্যান্য জরুরি সকল কার্যক্রম গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে।
সূত্র : বাসস


আরো সংবাদ

পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা জামায়াতের মাল্টার পররাষ্ট্রমন্ত্রীকে সাথে নিয়ে লিবিয়া সফরে তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী সিনহা হত্যা মামলায় ওসি প্রদীপসহ ৭ আসামি কারাগারে জয়নাল হাজারীর বিরুদ্ধে সোনাগাজী পৌর মেয়রের জিডি ফেসবুকে তথ্য প্রতিমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য মেয়র রুকনুজ্জামানের, প্রতিবাদ সরিষাবাড়ীতে যাত্রাবাড়িতে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত পাকিস্তান জামায়াতের সমাবেশে সন্ত্রাসী হামলার নিন্দা ডা. শফিকুরের বোনের লাশ দেখতে না দেয়ায় ভাইয়ের মৃত্যু নাসিরনগরে অটোরিক্সার সাইড দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১ উখিয়ার মানুষজন মানছে না করোনার সতর্কতা বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যুৎপৃষ্টে একজনের মৃত্যু

সকল