২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

থাইল্যান্ড ও বাংলাদেশের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে : থাই রাষ্ট্রদূত

- ছবি : সংগৃহীত

থাইল্যান্ড ও বাংলাদেশের মধ্যে চমৎকার সম্পর্ক বিরাজ করছে বলে উল্লেখ করেছেন থাই রাষ্ট্রদূত মিসেস মাকাওয়াদি সুমিতম।

শুক্রবার এশিয়া মেডিকেয়ার গ্রুপ (এএমসি) বাংলাদেশের আয়োজনে হোটেল আমারিতে মেডিক্যাল ট্যুরিজম সেমিনারের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই অভিব্যক্তি প্রকাশ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এএমসির চেয়ারম্যান মিস থানাপন ও এএমসি বাংলাদেশের ডিরেক্টর হাসিব হলি।

সেমিনারে থাইল্যান্ডের স্বনামধন্য পায়াথাই-১ হাসপাতাল তাদের বিশেষজ্ঞ ক্যান্সার ও অর্থোপেডিক চিকিৎসক টিম নিয়ে অংশগ্রহন করে।

এ সময় পায়াথাই-১ হাসপাতালের বিশেষজ্ঞ ডাক্তার মিস তানউইমন এবং ক্রাইনন উপস্থিত অতিথিদের ফ্রি মেডিক্যাল পরামর্শ দেন। এরপর অতিথিদের মাঝে র‌্যাফেল ড্র’র মাধ্যমে পুরস্কার বিতরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল