০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৮, ১৬ রজব ১৪৪৪
ads
`

ইন্দোনেশিয়া-বাংলাদেশ সম্পর্কে সাম্প্রতিক বছরগুলোতে নতুন ক্ষেত্র যোগ হয়েছে : তথ্যমন্ত্রী

রিপাবলিক অব ইন্দোনেশিয়া'র ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে তথ্যমন্ত্রী - ছবি : সংগৃহীত

ঢাকায় ইন্দোনেশিয়ার জাতীয় দিবসের অনুষ্ঠানে তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ইন্দোনেশিয়ার সাথে বাংলাদেশের মানুষের বহুকালের সম্পর্কে সাম্প্রতিক বছরগুলোতে নতুন নতুন ক্ষেত্র যোগ হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকায় ইন্দোনেশিয়া দূতাবাসের আয়োজনে র‌্যাডিসন ব্লু হোটেলে রিপাবলিক অব ইন্দোনেশিয়া'র ৭৭তম স্বাধীনতা দিবস উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন তিনি।

এ সময় মন্ত্রী দু'দেশের অর্ধশতকের গভীর বন্ধুত্বপূর্ণ সম্পর্ককে দৃঢ়তর করার প্রত্যয় ব্যক্ত করেন।

বাংলাদেশ-ইন্দোনেশিয়ার কূটনৈতিক সম্পর্কের ৫০ বছরপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রীকে শুভেচ্ছা স্মারক তুলে দেয়া হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ


premium cement
ভূমিকম্পে তুরস্ক ও সিরিয়ায় নিহত সংখ্যা ৬ হাজার ছাড়াল আদানি গ্রুপের কাছ থেকে কেন বেশি দামে বিদ্যুৎ কারণ হচ্ছে, প্রশ্ন এমপি চুন্নুর সরকারের সমালোচনা কখনো রাষ্ট্রদ্রোহী হতে পারে না : জি এম কাদের ভূমিকম্পের ৩৩ ঘণ্টা পর ধ্বংসস্তূপ থেকে উদ্ধার ৪ বছরের শিশু বেড়াতে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে শিশুর মৃত্যু নদী শুকিয়ে যাওয়ায় কাপ্তাইয়ে বিদ্যুৎ উৎপাদন কমেছে ঢাকায় ৭ মাত্রার ভূমিকম্পে ৩ লাখ প্রাণহানির শঙ্কা সূচক বাড়লেও লেনদেন ও অধিকাংশ কোম্পানির শেয়ারদর কমেছে মুকিদুলে মুগ্ধতা ছড়াল কুমিল্লা হাফেজ ও কৃতী শিক্ষার্থীদের সম্মাননা দেবে মারকাযুল ফুরকান শিক্ষা পরিবার রাষ্ট্রপতি প্রার্থী মনোনয়নের ক্ষমতা শেখ হাসিনাকে দেয়া হয়েছে

সকল