১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ সেনাবাহিনীকে ১৫টি ঘোড়া উপহার দিল ভারতীয় সেনাবাহিনী

বাংলাদেশ-সেনাবাহিনীকে-১৫টি-ঘোড়া-উপহার-দিল-ভারতীয়-সেনাবাহিনী-প্রশিক্ষণপ্রাপ্ত-ঘোড়া
বাংলাদেশ সেনাবাহিনীকে ১৫টি ঘোড়া উপহার দিল ভারতীয় সেনাবাহিনী - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ সেনাবাহিনীকে ১৫টি প্রশিক্ষণপ্রাপ্ত ঘোড়া উপহার দিয়েছে ভারতীয় সেনাবাহিনী। বুধবার সকাল সাড়ে ১০টার সময় বেনাপোল দিয়ে ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তারা নো-ম্যান্সল্যান্ডে ঘোড়াগুলো বাংলাদেশ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করে।

উপহারের ঘোড়া হস্তান্তরের সময় বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন যশোর সেনানিবাসের কর্নেল মাজহার ও ভারতের পক্ষে ছিলেন কলকাতা সেনাবাহিনীর ব্রিগেডিয়ার জেনারেল মনমিথ সিং সবরওয়াল। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ও ভারতীয় সেনাবাহিনীর কর্মকর্তাগন।

৪৯ বিজিবির সিও লে. কর্নেল সেলিম রেজা বলেন, ঘোড়া হস্তান্তরের কাগজপত্রের যাচায়-বাছায় করে ঘোড়াগুলো বন্দর এলাকায় রাখা হবে। সরকারি নিয়ম অনুযায়ী কাস্টমসের সকল আনুষ্ঠানিকতা শেষ করে সেনাবাহিনীর কয়েকটি ট্রাকে করে ঢাকা সাভারে নিয়ে যাবে।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল