১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রবাসীদের পাসপোর্ট জটিলতা নিরসনের দাবি মালয়েশিয়া আওয়ামী লীগের

প্রবাসীদের পাসপোর্ট জটিলতা নিরসনের দাবি মালয়েশিয়া আওয়ামী লীগের -

মালয়েশিয়ায় বসবাসরত লাখ লাখ বাংলাদেশী প্রবাসীদের পাসপোর্ট সমস্যা ও কারাবন্দীদের ভোগান্তি নিরসনের জন্য কুয়ালালামপুরস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি আহ্বান জানিয়েছেন মালয়েশিয়াস্থ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন।

দলের নেতৃবৃন্দরা বলেন, সময়মতো পাসপোর্ট না পাওয়ার কারণে ভিসা নবায়নসহ বৈধকরণ প্রোগ্রামে অংশগ্রহণ বিলম্ব হচ্ছে। তাছাড়াও কারাবন্দী এবং ডিটেনশন ক্যাম্পে আটক প্রবাসীরা মানবেতর জীবনযাপন করছে। তাদের দ্রুত দেশে ফেরত পাঠানোর জন্য ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।

গতকাল সোমবার রাত ৯টায় কুয়ালালামপুর হোটেল ইন্টারকন্টিনেন্টালে মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের উদ্যোগে শেখ রাসেলের ৫৭তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে এসব কথা বলেন দলের নেতা কর্মীরা।

এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মকবুল হোসেন মুকুলের সভাপতিত্বে সঞ্চালনা করেন যুগ্ম আহবায়ক অহিদূর রহমান অহিদ। সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক কামরুজ্জামান কামাল, রাশেদ বাদল, মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, আহবায়ক কমিটির সদস্য হুমায়ুন কবির, যুবলীগের সাবেক আহবায়ক এ কামাল হোসেন চৌধুরী, আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য নূর মোহাম্মদ ভূইয়া, আক্তার হোসেন, এমএম মামূনুর রশিদ, আ: বাতেন, মো: মিজানুর রহমান। যুবলীগের আহবায়ক কমিটির সদস্য বাবলা মজুমদার, রেজাউল হক লায়ন, শওকত হোসেন চৌধুরী। শ্রমিকলীগ থেকে বাপ্পি কুমার দাস প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি

সকল