১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত

কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত - ছবি : সংগৃহীত

ধর্মীয় সমাবেশে হামলা সংক্রান্ত কিছু বিভ্রান্তিকর খবরের পর উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য বাংলাদেশের গৃহীত ত্বরিত পদক্ষেপ এবং অন্যান্য নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করায় ভারত বাংলাদেশের প্রশংসা করেছে।

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র অরিন্দম বাগচি বৃহস্পতিবার বিকালে এখানে সাপ্তাহিক মিডিয়া ব্রিফিংয়ে বলেন, 'বাংলাদেশে ধর্মীয় সমাবেশে হামলা সংক্রান্ত অনাকাঙ্খিত ঘটনার বিষয়ে কিছু বিভ্রান্তিকর খবর আমাদের গোচরে এসেছে।'

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা লক্ষ্য করেছি যে, বাংলাদেশ সরকার আইন প্রয়োগকারী সংস্থা মোতায়েনসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছে।

তিনি বলেন, ভারত অবগত রয়েছে, বাংলাদেশের আইন প্রয়োগকারী সংস্থা এবং অবশ্যই সংখ্যাগরিষ্ঠ জনসাধারণের সহায়তায় বাংলাদেশে চলমান দুর্গাপূজা উৎসব উদযাপন অব্যাহত রয়েছে।

মুখপাত্র আরো বলেছেন, ভারতীয় হাই কমিশন ও বাংলাদেশে তাদের কনস্যুলেট ঢাকায় এবং স্থানীয় পর্যায়ের কর্তৃপক্ষের সাথে স্পষ্টতই ঘনিষ্ঠ যোগাযোগ রাখছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল