১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত

কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত - ছবি : সংগৃহীত

ধর্মীয় সমাবেশে হামলা সংক্রান্ত কিছু বিভ্রান্তিকর খবরের পর উদ্ভূত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য বাংলাদেশের গৃহীত ত্বরিত পদক্ষেপ এবং অন্যান্য নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করায় ভারত বাংলাদেশের প্রশংসা করেছে।

ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র অরিন্দম বাগচি বৃহস্পতিবার বিকালে এখানে সাপ্তাহিক মিডিয়া ব্রিফিংয়ে বলেন, 'বাংলাদেশে ধর্মীয় সমাবেশে হামলা সংক্রান্ত অনাকাঙ্খিত ঘটনার বিষয়ে কিছু বিভ্রান্তিকর খবর আমাদের গোচরে এসেছে।'

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা লক্ষ্য করেছি যে, বাংলাদেশ সরকার আইন প্রয়োগকারী সংস্থা মোতায়েনসহ পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছে।

তিনি বলেন, ভারত অবগত রয়েছে, বাংলাদেশের আইন প্রয়োগকারী সংস্থা এবং অবশ্যই সংখ্যাগরিষ্ঠ জনসাধারণের সহায়তায় বাংলাদেশে চলমান দুর্গাপূজা উৎসব উদযাপন অব্যাহত রয়েছে।

মুখপাত্র আরো বলেছেন, ভারতীয় হাই কমিশন ও বাংলাদেশে তাদের কনস্যুলেট ঢাকায় এবং স্থানীয় পর্যায়ের কর্তৃপক্ষের সাথে স্পষ্টতই ঘনিষ্ঠ যোগাযোগ রাখছে।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল