২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

লকডাউনে বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রের দূতাবাস সেবা

লকডাউনে বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রের দূতাবাস সেবা - ছবি - সংগৃহীত

ঢাকা মার্কিন দূতাবাস দেশটির সব নাগরিককে বাংলাদেশ সরকারের সব আইন ও স্থানীয় সরকারের সব অধ্যাদেশ অনুসরণ এবং অফিসের বা ব্যক্তিগত সেলফোন পুরো চার্জ দেয়া অবস্থায় বহন করাসহ পর্যাপ্ত ব্যক্তিগত নিরাপত্তা ব্যবস্থা রাখতে নির্দেশ দিয়েছে।

মার্কিন দূতাবাস জানিয়েছে, লকডাউন চলাকালীন বুধবার থেকে মার্কিন নাগরিকদের জন্য দূতাবাসের প্রাত্যহিক সেবা কার্যক্রম বন্ধ থাকবে। এ সময়ে মার্কিন নাগরিকদের সেবা কার্যক্রম নির্ধারিত সময়সূচি পুনর্নির্ধারণ করা হবে বলে ইতোমধ্যে দূতাবাস জানিয়েছে।

তাৎক্ষণিক বা জরুরি সেবার প্রয়োজনে মার্কিন নাগরিকদের অ্যাপয়েন্টমেন্টের জন্য (DhakaACS@state.gov) ঠিকানায় ইমেইল করার অনুরোধ করা হয়েছে। লকডাউন তুলে নেয়ার পর দূতাবাসের সেবা কার্যক্রম আবার চালু হবে।

বাংলাদেশ সরকার কোভিড-১৯ সংক্রমণ রোধে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে।

বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (সিএএবি) ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের জন্য সব আন্তর্জাতিক এবং আভ্যন্তরীণ ফ্লাইট স্থগিতের ঘোষণা দিয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল