১৪ এপ্রিল ২০২১
`

বাংলাদেশ-ভারতের মধ্যে সম্ভাব্য বোঝাপড়া নিশ্চিত করার উপর দোরাইস্বামীর গুরুত্বারোপ

-

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী সোমবার দুই দেশের মধ্যে সম্ভাব্য সেরা বোঝাপড়া নিশ্চিত করার উপর জোর দিয়েছেন।

ভারতীয় হাইকমিশনের সহায়তায় জাতীয় প্রেসক্লাবের মিডিয়া সেন্টারের সংস্কার ও আধুনিকায়ন শেষে উদ্বোধন অনুষ্ঠানে তিনি বাংলাদেশের মিডিয়াকে ভাইব্রেন্ট, ফ্রি ও কালারফুল বলে উল্লেখ করেন।

এসময় অন্যান্যদের মধ্যে জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন, সাধারণ সম্পাদক ইলিয়াস খান, যুগ্ম সম্পাদক মাইনুল আলম ও কোষাধ্যক্ষ শাহেদ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

দুই দেশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এগিয়ে চলেছে উল্লেখ করে হাই কমিশনার বলেন, এই গুরুত্বপূর্ণ মাসে জাতীয় প্রেসক্লাবে আসতে পেরে তিনি আনন্দিত।

তিনি বলেন, জাতীয় প্রেসক্লাব এমন একটি স্থান যা বাংলাদেশের চেতনার মূর্ত প্রতীক।

দোরাইস্বামী বলেন, তারা বাংলাদেশের স্বাধীনতা ও সংগ্রামের গল্পকে মূল্য এবং সম্মান দেয়।

প্রেসক্লাব সভাপতি বলেন, দুই দেশের মধ্যকার সম্পর্ক সর্বত্র প্রসারিত হচ্ছে এবং উভয় দেশের গণমাধ্যমের মধ্যে আরো সহযোগিতার উপর জোর দেন।

তিনি মিডিয়া সেন্টার সংস্কার কাজে ভারতীয় হাই কমিশনের অবদানের কথা স্মরণ করেন।

সভাপতি বলেন, তারা এই সহযোগিতার জন্য ঢাকায় ভারতীয় হাই কমিশনের কাছে চীরকৃতজ্ঞ।

সূত্র : ইউএনবি



আরো সংবাদ


রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক ব্যাপক বিক্ষোভের পর পাকিস্তানে ‘নিষিদ্ধ’ হচ্ছে উগ্র ডানপন্থী দল টিএলপি এবার হেফাজতের সহকারী মহাসচিব গ্রেফতার ওয়াশিংটন-তেহরান আলোচনায় পরমাণু কেন্দ্রে নাশকতার ঘটনার কালো ছায়া যুক্তরাষ্ট্রকে চীন : প্লিজ আগুন নিয়ে খেলবেন না স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ আদায়ের সুযোগ দিতে জামায়াত আমিরের আহ্বান রমজানের প্রথম দিন যেভাবে কাটলো খালেদা জিয়ার

সকল