২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বিদায়ী ভারতীয় হাইকমিশনারের সৌজন্য সাক্ষাত

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বিদায়ী ভারতীয় হাইকমিশনারের সৌজন্য সাক্ষাত - ছবি : সংগৃহীত

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি’র সঙ্গে ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ সৌজন্য সাক্ষাত করেছেন। বুধবার সকাল ১১ টার দিকে দোহার উপজেলার শাইনপুকুর এলাকায় মন্ত্রীর বাসভবনে রীভা গাঙ্গুলী দাশ তার সঙ্গে দেখা করে কুশল বিনিময় করেন।

এরআগে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর আত্মীয় শহীদ মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান খান বীর প্রতিকের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে মন্ত্রী এবং ভারতীয় হাইকমিশনার দোহারস্থ মধুরচরে গান্ধী আশ্রম পরিদর্শন করেন। তারা স্বাস্থ্যবিধি মেনে গান্ধী আশ্রম পরিদর্শন করেন। পরিদর্শনকালে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ভারত আমাদের পরিক্ষিত বন্ধু। আমাদের মহান মুক্তিযুদ্ধে ভারত আমাদের পাশে থেকে সহযোগিতা করেছে। দুই দেশের বন্ধুত্ব অটুট রয়েছে এবং দিন দিন এ বন্ধুত্ব আরও সুদৃঢ় হচ্ছে।’

গান্ধী আশ্রম পরিদর্শন শেষে আশ্রমের আঙ্গিনায় মন্ত্রী, সিনিয়র সচিব এবং ভারতীয় হাইকমিশনার বৃক্ষ রোপন করেন।

এ সময় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন, আইজিপি ড. বেনজির আহমেদসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়, পুলিশের কর্মকর্তাবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

শাখতারের চমক, হারে শুরু রিয়ালের লজ্জার হার কলকাতার, দ্বিতীয় স্থানে বেঙ্গালুরু তামিমদের বিদায়, ফাইনালে নাজমুল-মাহমুদউল্লাহ একাদশ দাফনের সময় জীবিত হওয়া নবজাতকটি মারা গেছে রোগী ভাগিয়ে ক্লিনিকে নিলেই কমিশন ২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে

সকল