১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

বিমানের দুবাই ও আবুধাবি রুটের ফ্লাইট স্থগিত

বিমানের দুবাই ও আবুধাবি রুটের ফ্লাইট স্থগিত - ছবি : সংগৃহীত

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাই ও আবুধাবির ফ্লাইট স্থগিত করা হয়েছে। রোববার বিমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার জানান, আগামী ১৬ জুলাই দুবাই ও আবুধাবিতে ফ্লাইট চলাচলের কথা ছিল। সেই হিসাবে আমরা প্রস্তুতি নিচ্ছিলাম। কিন্তু অনিবার্য কারণে ফ্লাইট স্থগিত করা হয়েছে।

তবে ৬ জুলাই থেকে ১৬ জুলাই পর্যন্ত বুকিংকৃত দুবাইগামী যাত্রীদের বিমান কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থায় পরিবহনের ব্যবস্থা নেয়া হয়েছে। সংশ্লিষ্ট যাত্রীদের এসএমএম ও টেলিফোনে জানিয়ে দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর

সকল