২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জেদ্দা থেকে দেশে ফিরেছেন আরো ৪১৬ জন

-

করোনাভাইরাস সংক্রমণের বৈশ্বিক মহামারির প্রেক্ষাপটে সৌদি আরবের জেদ্দায় কারফিউ ও লকডাউনের কারণে আটকে পড়া আরো ৪১৬ জন বাংলাদেশী দেশে ফিরেছেন।

জেদ্দা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট এই ৪১৬ জন বাংলাদেশীকে নিয়ে বুধবার রাত সোয়া ১০টার দিকে ঢাকায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বৃহস্পতিবার শাহজালাল বিমানবন্দরের উর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বাসসকে জানান, জেদ্দা ফেরত এসব যাত্রী হেলথ ও করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে ফিরেছেন। তবে আগত বাংলাদেশীদের প্রত্যেককে ১৪ দিন করে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি

সকল