২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

জেদ্দা থেকে দেশে ফিরেছেন আরো ৪১৬ জন

-

করোনাভাইরাস সংক্রমণের বৈশ্বিক মহামারির প্রেক্ষাপটে সৌদি আরবের জেদ্দায় কারফিউ ও লকডাউনের কারণে আটকে পড়া আরো ৪১৬ জন বাংলাদেশী দেশে ফিরেছেন।

জেদ্দা থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিশেষ ফ্লাইট এই ৪১৬ জন বাংলাদেশীকে নিয়ে বুধবার রাত সোয়া ১০টার দিকে ঢাকায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বৃহস্পতিবার শাহজালাল বিমানবন্দরের উর্ধ্বতন এক কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বাসসকে জানান, জেদ্দা ফেরত এসব যাত্রী হেলথ ও করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে দেশে ফিরেছেন। তবে আগত বাংলাদেশীদের প্রত্যেককে ১৪ দিন করে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ ৪০ বছর ধরে মুসল্লিদের ফ্রি চা খাওয়ানো মদিনার সেই বৃদ্ধের ইন্তেকাল

সকল