২৬ জানুয়ারি ২০২১
`

বাংলাদেশের সাথে জোরদার সম্পর্ক চায় পাকিস্তান : ইমরান খান

ইমরান খান - ছবি : সংগৃহীত

পারস্পরিক শ্রদ্ধা ও বোঝাপড়ার নীতির আলোকে বাংলাদেশের সাথে সম্পর্ক আরো জোরদার করতে পাকিস্তান আগ্রহী বলে বৃহস্পতিবার জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান।

তিনি বলেন, ‘আঞ্চলিক শান্তি, সমৃদ্ধি ও উন্নয়নের জন্য আমাদের দুই দেশের রয়েছে অভিন্ন আকাঙ্ক্ষা। সামঞ্জস্যতার এ দৃঢ় ভিত্তির ওপর আমরা আগামী দিনগুলোতে গড়ে তুলতে পারি আমাদের সহযোগিতার ইমারত।’

বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছে পাঠানো এক চিঠিতে তিনি এ কথা বলেন।

ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া ইমরান খান বলেন, তিনি পাকিস্তানের জনগণ ও সরকার এবং তার নিজের পক্ষ থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আন্তরিক অভিনন্দন জানাচ্ছেন।

তিনি বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করেন।  সূত্র : ইউএনবি



আরো সংবাদ


৫ ঘণ্টা পর পাটুরিয়া-দৌলতদিয়া রুটে ফেরি চলাচল চালু ইরান-আমেরিকা সম্পর্কে ‘নতুন সুযোগ’ সৃষ্টি হয়েছে : মার্কিন জেনারেল বিশ্বব্যাপী করোনায় মৃত্যু ২১ লাখ ৩৯ হাজার ছাড়াল এইচএসসির ‘অটোপাসের’ সংশোধিত আইনের গেজেট জারি ইয়েমেনে আমেরিকার বিরুদ্ধে লাখ লাখ মানুষের বিক্ষোভ মিছিল কোভিড-১৯ নতুন ধরনের বিরুদ্ধে কাজ করছে মডার্নার টিকা আড়াই লাখ কোটি ডলারের হালাল বাজার ধরতে চায় বাংলাদেশ সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প

সকল