৩০ মে ২০২০

আবরার হত্যা : ব্রিটিশ হাইকমিশনের শোক

-

আবরার ফাহাদকে হত্যার ঘটনায় শোক প্রকাশ করেছে ব্রিটিশ হাইকমিশন ঢাকা। আজ বুধবার ঢাকাস্থ ব্রিটিশ হাইকমিশনের ভেরিফাইড ফেসবুক পেইজ 'ইউকে ইন বাংলাদেশ' এ এই পোস্ট দেয়া হয়।

এতে বলা হয়েছে, বুয়েটে ঘটে যাওয়া ঘটনায় আমরা বিস্মিত ও মর্মাহত। যুক্তরাজ্য বাকস্বাধীনতা, গণমাধ্যমের স্বাধীনতা, মানবাধিকার ও আইনের শাসন প্রসঙ্গে নিঃশর্তভাবে অঙ্গীকারাবদ্ধ।

Caption

 

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে সোমবার ভোররাতে শিবির মনে করে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ।


আরো সংবাদ

রংপুরে করোনা জয় করে বাড়ি ফিরলেন আরো ১১ জন গণতন্ত্র মুক্তি অঙ্গিকার ফখরুলের বিশ্ব স্বাস্থ্য সংস্থার সাথে সম্পর্ক ছিন্ন করলেন ট্রাম্প করোনা সংকটে জবাবদিহিতাহীন স্বেচ্ছাচারে টিআইবির উদ্বেগ সিংগাইরে গলায় রশি বেধে শ্যালিকাকে ধর্ষণ করোনা পরীক্ষায় জার্মানি উত্তীর্ণ : ম্যার্কেল করোনা কীভাবে সামলাতে হয়, দেখিয়ে দিচ্ছে ভিয়েতনাম যুক্তরাষ্ট্রে কারফিউ মানছে না হাজার হাজার বিক্ষোভকারী ফরিদপুরে নানা আয়োজনে পালিত হলো জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী বগুড়ায় সরকারী চাল আত্মসাত করায় আ’লীগ নেতাকে দল থেকে অব্যাহতি জনগণের স্বার্থে বিএনপিকে আরো শক্তিশালী হতে হবে : খন্দকার মোশাররফ

সকল