১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বই পরিচিতি

-

শয়তান মানুষের চির শত্রু। প্রকাশ্য শত্রু। মানুষকে জানতে হবে শয়তান তাকে কোন কোন সময়, কোন রাস্তায় কী পদ্ধতিতে ধোঁকা দেয়।
এসব জানা না থাকলে মুমিন বান্দা ঈমান আমলের উপর মজবুত থাকতে পারবে না। এমন বিষয়ে একটি বইয়ের চাহিদা পাঠক মহলে থাকাই প্রয়োজন। এর উপর বহু গবেষণা ও পরিশ্রম করে একটি বই সঙ্কলন করা হয়েছে।
কারণ জান্নাতে যাওয়া এবং জাহান্নাম থেকে মুক্তি পাওয়াই মুমিন জীবনের সাধনা। এই কথাটি জানা জরুরি যে, শয়তান কখন কখন মানুষকে ধোঁকা দেয়। ঠিক তেমনিভাবে মানুষ যদি জান্নাত ও জাহান্নামের নিয়ামত এবং শাস্তি সম্পর্কেও একটি বইয়ে জানতে পারে তা হলে এটি হবে সোনার উপর সোহাগা।
আল্লাহর অশেষ মেহেরবানি এই বইয়ে দৈনন্দিন আমল, সুন্নতি জীবনযাপন এবং প্রাসঙ্গিক অনেক দোয়া সঙ্কলিত করার ফলে বইটি মুসলিম নারী পুরুষের জন্য একটি রত্নভাণ্ডারে পরিণত হয়েছে।
বইটির লেখক ও প্রকাশক : মোহাম্মদ আব্দুল কাদের
সম্পাদনা করেছেন হাফেজ মুফতি মুহাদ্দিস ড. মুহম্মদ মামুনুর রশীদ নো’মানী


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল