১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

নন-ক্যাডারে ২৫৫০ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ

-

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়ের অধীনে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের নিয়ন্ত্রণাধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদফতরে সিনিয়র স্টাফ নার্স পদে ২৫৫০ জন নিয়োগের জন্য অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র পূরণ বা জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৯ মার্চ ২০২০, সন্ধ্যা ৬টা পর্যন্ত।
পদের নাম : সিনিয়র স্টাফ নার্স।
পদের সংখ্যা : ২৫৫০টি (অস্থায়ী)।
আবেদনের যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে নার্সিংয়ে স্নাতক ডিগ্রি অথবা ডিপ্লোমা ইন নার্সিং বা ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি সার্টিফিকেট এবং বাংলাদেশ নার্সিং কাউন্সিল কর্তৃক নিবন্ধিত।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
বয়সসীমা : ১ মার্চ ২০২০ তারিখে ১৮ থেকে ৩০ বছর হতে হবে। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার এবং প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩২ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যাদের এবং ক্ষুদ্র নৃ-গোষ্ঠী প্রার্থীদের ক্ষেত্রে বয়স অনূর্ধ্ব ৩০ বছর।
অনলাইনে আবেদনপত্র (বিপিএসসি ফরম-৫অ) পূরণ এবং পরীক্ষার ফি জমা দেয়া : প্রার্থীদের টেলিটকের ডবন ধফফৎবংং : যঃঃঢ়://নঢ়ংপ.ঃবষবঃধষশ.পড়স.নফ বা বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের ডবন ধফফৎবংং : িি.িনঢ়ংপ.মড়া.নফ-এর মাধ্যমে কমিশন কর্তৃক নির্ধারিত আবেদনপত্র বিপিএসসি ফরম-৫অ (অঢ়ঢ়ষরপধহঃ’ং ঈড়ঢ়ু) পূরণ করে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রম এবং ফি জমা দিতে হবে।
অনলাইনে আবেদনপত্র পূরণের বা জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৯ মার্চ ২০২০, সন্ধ্যা ৬টা পর্যন্ত। কেবল টংবৎ ওউ প্রাপ্ত প্রার্থীরা ২৯ মার্চ ২০২০, সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে অর্থাৎ
১ এপ্রিল ২০২০, সন্ধ্যা ৬টা পর্যন্ত ংসং-এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
কেন্দ্রভিত্তিক রেজিস্ট্রেশন নম্বর : প্রার্থীকে ঢাকা/ রাজশাহী/ চট্টগ্রাম/ খুলনা/ বরিশাল/ সিলেট/ রংপুর/ ময়মনসিংহ কেন্দ্রের মধ্যে যেকোনো একটি কেন্দ্রের বিপরীতে অনলাইন রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। প্রার্থী যে কেন্দ্র নির্বাচন করবেন সে কেন্দ্রের জন্য নির্ধারিত রেজিস্ট্রেশন নম্বরের রেঞ্জ থেকে কম্পিউটারাইজড পদ্ধতিতে প্রার্থীকে রেজিস্ট্রেশন নম্বর দেয়া হবে। তবে বাছাই/লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষা কেবল ঢাকায় অনুষ্ঠিত হবে।



আরো সংবাদ


ব্রাহ্মণবাড়িয়ায় সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ ফটিকছড়িতে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন কুড়িগ্রামে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার ন্যায়বিচার পাওয়ার বদলে কারাগারে যেতে হলো সোহেলকে খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ৬ মাসের মধ্যে স্মার্ট কার্ড : খাদ্যমন্ত্রী খুলনায় সার্ভেয়ার অশ্বিনী রায় হত্যা : একজনের যাবজ্জীবন জাতিসঙ্ঘের তত্ত্বাবধানে জেনেভায় সিরিয়ার সংবিধান রচনায় আলোচনা শুরু বিয়ানীবাজারে লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ ৩ ব্যক্তি গ্রেফতার চোরাই গাড়ি ধরতে গিয়ে পুলিশই অপহৃত!

সকল