১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ পুলিশে ২২ জন নিয়োগ

-

পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার নিচে বর্ণিত শূন্য পদ পূরণের জন্য নিচে উল্লিখিত জেলা ছাড়া বাংলাদেশের অন্যান্য সব জেলার স্থায়ী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৪ মার্চ ২০২০, বিকেল ৫টা পর্যন্ত।
পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমান ডিগ্রি। সাঁটলিপি লিখনে প্রতি মিনিটে গতি ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ হতে হবে। কম্পিউটারে ডড়ৎফ ঢ়ৎড়পবংংরহম/উধঃধ ঊহঃৎু ঞুঢ়রহম-এ গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ হতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : পরিসংখ্যান সহকারী।
পদের সংখ্যা : ১টি।
আবেদনের যোগ্যতা : পরিসংখ্যান বিষয়সহ স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা : ১৯টি।
আবেদনের যোগ্যতা : দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটারে ডড়ৎফ ঢ়ৎড়পবংংরহম/উধঃধ ঊহঃৎু ঞুঢ়রহম-এ গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ ও বাংলায় ২০ শব্দ হতে হবে।
উপরি উক্ত পদে যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না : মানিকগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, শেরপুর, খাগড়াছড়ি, কুমিল্লা, ফেনী, রাজশাহী, পাবনা, কুড়িগ্রাম, গাইবান্ধা, খুলনা, বাগেরহাট, নড়াইল, চুয়াডাঙ্গা, বরিশাল, বরগুনা, পটুয়াখালী। তবে সব জেলার এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।
বয়সসীমা : ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখে সাধারণ প্রার্থীর ক্ষেত্রে বয়স ১৮ হতে ৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/ কন্যা এবং প্রতিবন্ধী কোটার প্রার্থীদের বয়স অনুর্ধ্ব ৩২ বছর এবং মুক্তিযোদ্ধার পুত্র/ কন্যার পুত্র/কন্যার বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।
আবেদন ফরম পূরণ করা : যঃঃঢ়://ঢ়যয়পৎ. ঃবষবঃধষশ. পড়স.নফ-এ ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।
অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৪ মার্চ ২০২০, বিকেল ৫টা পর্যন্ত।

 


আরো সংবাদ



premium cement
সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫ ভেটো ছাড়াই ফিলিস্তিনের জাতিসঙ্ঘ সদস্যপদ ঠেকানোর চেষ্টায় যুক্তরাষ্ট্র

সকল