১১ আগস্ট ২০২২
`

বাংলাদেশ পুলিশে ২২ জন নিয়োগ

-

পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকার নিচে বর্ণিত শূন্য পদ পূরণের জন্য নিচে উল্লিখিত জেলা ছাড়া বাংলাদেশের অন্যান্য সব জেলার স্থায়ী নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৪ মার্চ ২০২০, বিকেল ৫টা পর্যন্ত।
পদের নাম : সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ২টি।
আবেদনের যোগ্যতা : দ্বিতীয় শ্রেণী বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমান ডিগ্রি। সাঁটলিপি লিখনে প্রতি মিনিটে গতি ইংরেজিতে ৭০ ও বাংলায় ৪৫ শব্দ হতে হবে। কম্পিউটারে ডড়ৎফ ঢ়ৎড়পবংংরহম/উধঃধ ঊহঃৎু ঞুঢ়রহম-এ গতি প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ ও ইংরেজিতে ৩০ শব্দ হতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : পরিসংখ্যান সহকারী।
পদের সংখ্যা : ১টি।
আবেদনের যোগ্যতা : পরিসংখ্যান বিষয়সহ স্নাতক ডিগ্রি।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
পদের নাম : অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা : ১৯টি।
আবেদনের যোগ্যতা : দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে এইচএসসি বা সমমান পাস। কম্পিউটারে ডড়ৎফ ঢ়ৎড়পবংংরহম/উধঃধ ঊহঃৎু ঞুঢ়রহম-এ গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ শব্দ ও বাংলায় ২০ শব্দ হতে হবে।
উপরি উক্ত পদে যেসব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না : মানিকগঞ্জ, ফরিদপুর, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, শেরপুর, খাগড়াছড়ি, কুমিল্লা, ফেনী, রাজশাহী, পাবনা, কুড়িগ্রাম, গাইবান্ধা, খুলনা, বাগেরহাট, নড়াইল, চুয়াডাঙ্গা, বরিশাল, বরগুনা, পটুয়াখালী। তবে সব জেলার এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন।
বয়সসীমা : ১ ফেব্রুয়ারি ২০২০ তারিখে সাধারণ প্রার্থীর ক্ষেত্রে বয়স ১৮ হতে ৩০ বছর। মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র/ কন্যা এবং প্রতিবন্ধী কোটার প্রার্থীদের বয়স অনুর্ধ্ব ৩২ বছর এবং মুক্তিযোদ্ধার পুত্র/ কন্যার পুত্র/কন্যার বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে।
আবেদন ফরম পূরণ করা : যঃঃঢ়://ঢ়যয়পৎ. ঃবষবঃধষশ. পড়স.নফ-এ ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।
অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২৪ মার্চ ২০২০, বিকেল ৫টা পর্যন্ত।

 


আরো সংবাদ


premium cement
বাংলাদেশে ৩ লাখ মেট্রিক টন গম রফতানি করতে চায় রাশিয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এক বছরে অর্ধেক সম্পদ খুইয়েছেন এশিয়ার সবচেয়ে ধনী নারী! সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭

সকল