১১ আগস্ট ২০২২
`

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডে ৪১ জন নিয়োগ

-

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডে (এসজিসিএল) নিচে বর্ণিত শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে অনলাইনে আবেদন আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ২৩ ফেব্রুয়ারি ২০২০, রাত ১২টা পর্যন্ত। লিখেছেন মাহমুদা সুলতানা

পদের নাম : সহকারী ব্যবস্থাপক। (পার্সোনেল/ নিরাপত্তা/ স্টোর/ সাধারণ সেবা/ প্রকিউরমেন্ট/ সমন্বয়)।
পদের সংখ্যা : ৬টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : প্রথম শ্রেণী/সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তর বা দ্বিতীয় শ্রেণী/ সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তরসহ সম্মানে দ্বিতীয় শ্রেণী/ সমতুল্য সিজিপিএ বা ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি।
পদের নাম : সহকারী ব্যবস্থাপক (লিগ্যাল)।
পদের সংখ্যা : ১টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : আইন বিষয়ে প্রথম শ্রেণী/ সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তর বা সম্মানে দ্বিতীয় শ্রেণী/সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তর বা ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি।
পদের নাম : সহকারী ব্যবস্থাপক (বাজেট ও ইন্স্যুরেন্স/ পে-রোল ও বিল/ জেনারেল ও স্টোর একাউন্টস/ রাজস্ব ও এমআইএস/ নিরীক্ষা/ রাজস্ব)।
পদের সংখ্যা : ৭টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : বাণিজ্যিক বিষয়ে প্রথম শ্রেণী/সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তরসহ বা বাণজ্যিক বিষয়ে দ্বিতীয় শ্রেণী/ সমতুল্য সিজিপিএসহ স্নাতকোত্তরসহ সম্মানে দ্বিতীয় শ্রেণী / সমতুল্য সিজিপিএ বা বাণিজ্যিক বিষয়ে ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান)/ সিএ বা আইসিএমএ (ইন্টারমিডিয়েট)/ এমবিএ ডিগ্রি।
পদের নাম : সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)।
পদের সংখ্যা : ৪টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : মেকানিক্যাল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা ৫ বছরের অভিজ্ঞতাসহ মেকানিক্যাল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : সহকারী প্রকৌশলী (সিভিল)।
পদের সংখ্যা : ৪টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : সিভিল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা ৫ বছরের অভিজ্ঞতাসহ সিভিল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)।
পদের সংখ্যা : ৩টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যতা : ইলেকট্রিক্যাল বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা ৫ বছরের অভিজ্ঞতাসহ ইলেকট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং।
পদের নাম : সহকারী প্রকৌশলী (সিএসই)।
পদের সংখ্যা : ১টি।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
আবেদনের যোগ্যাতা : সিএসই বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি বা ৫ বছরের অভিজ্ঞতাসহ সিএসই বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : সহকারী সমন্বয় কর্মকর্তা (লজিস্টিক/ সাধারণ প্রশাসন)।
পদের সংখ্যা : ২টি।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের যোগ্যতা : স্নাতকোত্তর বা ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি বা প্রশাসনিক ক্ষেত্রে ৩ বছরের অভিজ্ঞতাসহ স্নাতক ডিগ্রি।
পদের নাম : সহকারী হিসাব কর্মকর্তা (পে-রোল ও বিল/ জেনারেল ও স্টোর একাউন্টস/ রাজস্ব ও এমআইএস/ সহকারী রাজস্ব কর্মকর্তা)।
পদের সংখ্যা : ৫টি।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের যোগ্যতা : বাণিজ্যিক বিষয়ে স্নাতকোত্তর /৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) বা সংশ্লিষ্ট ক্ষেত্রে ৩ বছরের অভিজ্ঞতাসহ বি কম ডিগ্রি।
পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (মেকানিক্যাল)।
পদের সংখ্যা : ৩টি।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের যোগ্যতা : মেকানিক্যাল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)।
পদের সংখ্যা : ২টি।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের যোগ্যতা : সিভিল বিষয়ে ডিপ্লোমা ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)।
পদের সংখ্যা : ২টি।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৪৬০/-
আবেদনের যোগ্যতা : ইলেকট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (অটোমোবাইল)।
পদের সংখ্যা : ১টি।
বেতন স্কের : ১৬০০০-৩৮৬৪০/-
আবেদনের যোগ্যাতা : অটোমোবাইল বিষয়ে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি।
জরুরি তথ্য : উপরি উক্ত সব পদের ক্ষেত্রে কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী/সমতুল্য সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
আবেদনপত্র পূরণ করা : আগ্রহী প্রার্থীরা যঃঃঢ়://ংমপষ.ঃবষবঃধষশ.পড়স.নফ/ ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন।
অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ২৩ ফেব্রুয়ারি ২০২০, রাত ১২টা পর্যন্ত। ওই সময়সীমার মধ্যে টংবৎ ওউ প্রাপ্ত প্রার্থীরা ঙহষরহব-এ আবেদনপত্র ঝঁনসরঃ-এর সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে ঝগঝ-এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।
প্রবেশপত্রপ্রাপ্তি : প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি যঃঃঢ়://ংমপষ.ঃবষবঃধষশ. পড়স.নফ/ বা সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেডের ডবনংরঃব:িি.ি ংমপষ.ড়ৎম.নফ-এ এবং প্রার্থীর মোবাইল ফোনে ঝগঝ-এর মাধ্যমে (শুধু যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে। ঝগঝ-এ প্রেরিত টংবৎ ওউ এবং চধংংংড়িৎফ ব্যবহার করে পরে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী ডাউনলোড পূর্বক প্রিণ্ট করে নেবেন। এ প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় ও উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় দেখাবেন।
জেনে রাখুন : লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ, প্রার্থীর মোবাইলে ঝগঝ-এর মাধ্যমে ও ঝএঈখ-এর ওয়েবসাইট-এর মাধ্যমে জানানো হবে।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশে ৩ লাখ মেট্রিক টন গম রফতানি করতে চায় রাশিয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এক বছরে অর্ধেক সম্পদ খুইয়েছেন এশিয়ার সবচেয়ে ধনী নারী! সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭

সকল