১১ আগস্ট ২০২২
`

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশে ১৮৩ জন নিয়োগ

-

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি) লিমিটেডে নি¤েœাক্ত শূন্য পদ পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র পূরণের শেষ তারিখ ও সময় : ২ ফেব্রুয়ারি ২০২০, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। লিখেছেন মাহমুদা সুলতানা

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।
পদের সংখ্যা : ২৫টি। (ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স-২১টি, সিভিল-২টি, মেকানিক্যাল-২টি)।
আবেদনের যোগ্যতা : ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক্স/ সিভিল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে গ্র্যাজুয়েট ডিগ্রি।
বেতন : বেসিক ৫০০০০/- ও অন্যান্য সুবিধা।
পদের নাম : সাব অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার।
পদের সংখ্যা : ১৪২টি। (ইলেকট্রিক্যাল-১০০টি, ইলেকট্রনিক্স-১২টি, সিভিল-১৭টি, মেকানিক্যাল-১০টি, কম্পিউটার-৩টি)।
আবেদনের যোগ্যতা : যেকোনো পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ইলেকট্রিক্যাল/ ইলেকট্রনিক্স/ সিভিল/ মেকানিক্যাল/ কম্পিউটার টেকনোলজিতে ডিপ্লোমা ডিগ্রি।
বেতন : বেসিক ৩৫০০০/- ও অন্যান্য সুবিধা।
পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (একাউন্টস/ ফিন্যান্স/অডিট)।
পদের সংখ্যা : ৯টি।
আবেদনের যোগ্যতা : কমার্সে (ফিন্যান্স/ একাউন্টিং) মাস্টার্স ডিগ্রি বা এমবিএ (ফিন্যান্স/ একাউন্টিং) বা এমবিএস (ফিন্যান্স/ একাউন্টিং) ডিগ্রি।
বেতন : বেসিক ৫০০০০/- ও অন্যান্য সুবিধা।
পদের নাম : জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (অ্যাকাউন্টস/ ফিন্যান্স/অডিট)।
পদের সংখ্যা : ৭টি।
আবেদনের যোগ্যতা : কমার্স /ফিন্যান্স/ অ্যাকাউন্টিং/এমবিএতে গ্র্যাজুয়েট ডিগ্রি।
বেতন : বেসিক ৩৫০০০/- ও অন্যান্য সুবিধা।
বয়সসীমা : প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। পিজিসিবিতে বিভাগীয় প্রার্থীদের বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
অনলাইনে আবেদনের শেষ তারিখ : আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। টেলিটক বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট যঃঃঢ়://ঢ়মপন.ঃবষবঃধষশ.পড়স.নফ অথবা পিজিসিবি’র ওয়েবসাইট িি.িঢ়মপন.মড়া.নফ-এর মাধ্যমে ২ ফেব্রুয়ারি ২০২০, রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত আবেদন করা যাবে।
পরীক্ষার ফি দেয়া : বর্ণিত পদে আবেদনের ক্ষেত্রে ১০০০ টাকা টেলিটক বাংলাদেশ লিমিটেডের যেকোনো মোবাইলে এসএমএসের মাধ্যমে ওয়েবসাইটে বর্ণিত নির্দেশনা অনুযায়ী যঃঃঢ়://ঢ়মপন.ঃবষবঃধষশ. পড়স.নফ অথবা িি.িঢ়মপন.মড়া.নফ-এর মাধ্যমে পাঠাতে হবে।
আবেদনের হার্ডকপি পাঠানোর ঠিকানা : চাকরিরত প্রার্থীদের অনলাইনে জমাকৃত আবেদনের হার্ডকপি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে মহাব্যবস্থাপক (পিঅ্যান্ডএ), পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড, পিজিসিবি ভবন, আফতাবনগর, বাড্ডা, ঢাকা-১২১২ বরাবরে পাঠাতে হবে।


আরো সংবাদ


premium cement
২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এক বছরে অর্ধেক সম্পদ খুইয়েছেন এশিয়ার সবচেয়ে ধনী নারী! সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭ নালিতাবাড়ীতে মোটরসাইকেল দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী নিহত ইসরাইলি বিমানের জন্য আকাশ উন্মুক্ত করবে না ওমান

সকল