১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেডে ১০৬ জন নিয়োগ

-

জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) কর্তৃক নি¤œবর্ণিত পদে লোকবল নিয়োগের লক্ষ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ২৬ ডিসেম্বর ২০১৯, বিকেল ৫টা পর্যন্ত। লিখেছেন মাহমুদ কবীর
পদের নাম : সহকারী মেডিক্যাল কর্মকর্তা (মহিলা)।
পদের সংখ্যা : ১টি।
আবেদনের যোগ্যতা : এমবিবিএসসহ বিএমডিসি-এর সনদপ্রাপ্ত অথবা দেশের বাইরে এমবিবিএস সমমানের সনদপ্রাপ্ত, যা বিএমডিসি কর্তৃক অনুমোদিত হবে। এমবিবিএস ডিগ্রি (শিশু এবং প্রসূতি চিকিৎসাসেবায় অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে)।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী ব্যবস্থাপক (সাধারণ)।
পদের সংখ্যা : ৮টি।
আবেদনের যোগ্যতা : প্রথম শ্রেণী/সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণী/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিসহ স্নাতকে (সম্মান) দ্বিতীয় শ্রেণী/সমমানের সিজিপিএ বা ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণী/সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী ব্যবস্থাপক (অর্থ)।
পদের সংখ্যা : ১০টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্যিক বিষয়ে প্রথম শ্রেণী/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণী/সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর ডিগ্রিসহ স্নাতকে (সম্মান) দ্বিতীয় শ্রেণী/সমমানের সিজিপিএ বা ৪ বছর মেয়াদি স্নাতক (সম্মান) ডিগ্রি অথবা সিএ/আইসিএমএ (ইন্টারমিডিয়েট)/ এমবিএ। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/ শ্রেণী/ সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য নয়।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : সহকারী প্রকৌশলী (সিভিল-৮টি/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক-৭টি/ মেকানিক্যাল-১৪টি/ কম্পিউটার সায়েন্স-৭টি/ আইপিই-২টি/ কেমিক্যাল-৩টি/ পেট্রোলিয়াম অ্যান্ড মিনারেল রিসোর্র্সেস-৩টি)।
পদের সংখ্যা : ৪৪টি।
আবেদনের যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে সরকার কর্তৃক স্বীকৃত বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অথবা দেশের বাইরের শিক্ষাপ্রতিষ্ঠানের সমমানের বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাজীবনে ন্যূনতম দুইটিতে প্রথম বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেল : ২২০০০-৫৩০৬০/-
পদের নাম : উপসহকারী প্রকৌশলী (সিভিল-৫টি/ ইলেকট্রিক্যাল ৫টি/মেকানিক্যাল-৫টি/কম্পিউটার ৩টি/অটোমোবাইল-২টি)
পদের সংখ্যা : ২০টি।
আবেদনের যোগ্যতা : সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদি ন্যূনতম দ্বিতীয় শ্রেণীতে ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং ডিগ্রি। শিক্ষাজীবনে ন্যূনতম একটিতে প্রথম বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/ সিজিপিএ থাকতে হবে। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেল : ১৬০০০-৩৮৬৪০/-
পদের নাম : অফিস সহকারী।
পদের সংখ্যা : ৫টি।
আবেদনের যোগ্যতা : স্নাতক/সমমানের ডিগ্রি।
বেতন স্কেল : ১১৩০০-২৭৩০০/-
পদের নাম : হিসাব সহকারী।
পদের সংখ্যা : ৬টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্যিক বিষয়ে ন্যূনতম স্নাতক/সমমানের ডিগ্রি।
বেতন স্কেল: ১১৩০০-২৭৩০০/-
পদের নাম : ডাটা এন্ট্রি অপারেটর।
পদের সংখ্যা : ১২টি।
আবেদনের যোগ্যতা : স্নাতক ডিগ্রি এবং সরকার অনুমোদিত কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র থেকে ৬ মাসের কম্পিউটার অপারেশন ট্রেড কোর্স (গঝ ঙভভরপব ঢ়ৎড়মৎধস-র.ব. গঝ ডড়ৎফ, গঝ ঊীপবষ, চড়বিৎ চড়রহঃ ্ ঞৎড়ঁনষব ঝযড়ড়ঃরহম ইত্যাদি) সনদপ্রাপ্ত। কম্পিউটারে প্রতি মিনিটে ইংরেজি ও বাংলা টাইপিংয়ে যথাক্রমে ৪০ ও ৩৫ শব্দের গতি থাকতে হবে।
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০/-
বয়সসীমা : ২৬ ডিসেম্বর ২০১৯ তারিখে সাধারণ প্রার্থীদের বয়সসীমা ১৮ হতে ৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্রকন্যা/ মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার/ শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে বর্ণিত তারিখে আবেদনকারী প্রার্থীর বয়স ১৮ হতে ৩২ বছর হতে হবে। বয়সসংক্রান্ত কোনো এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।
আবেদন ফরম পূরণ করা : প্রার্থীরা যঃঃঢ়://লমঃফংষ.ঃবষবঃধষশ.পড়স.নফ ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন ফরম পূরণ করতে পারবেন।
অনলাইনে আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ২৬ ডিসেম্বর ২০১৯, বিকেল ৫টা পর্যন্ত। ওই সময়সীমার মধ্যে টংবৎ ওউ প্রাপ্ত প্রার্থীরা ঙহষরহব-এ আবেদনপত্র ঝঁনসরঃ-এর সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে ঝগঝ-এর মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবেন। ঙহষরহব-এ আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ ী প্রস্থ ৩০০) ঢ়রীবষ ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ ী প্রস্থ ৮০) ঢ়রীবষ স্ক্যান করে নির্ধারিত স্থানে টঢ়ষড়ধফ করবেন। ঙহষরহব-এ আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরে সব কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু ঙহষরহব-এ আবেদনপত্র ঝঁনসরঃ করার পূর্বেই পূরণকৃত সব তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী ঙহষরহব-এ পূরণকৃত আবেদনপত্রের একটি রঙিন প্রিন্টকপি পরীক্ষা সংক্রান্ত যেকোনো প্রয়োজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন।
ঝগঝ পাঠানো ও আবেদন ফি জমা দেয়া : ঙহষরহব-এ আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে নির্দেশনামতো ছবি এবং স্বাক্ষর ঁঢ়ষড়ধফ করে আবেদনপত্র ঝঁনসরঃ করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ অঢ়ঢ়ষরপধঃরড়হ চৎবারবি দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র ঝঁনসরঃ করা সম্পন্ন প্রার্থী একটি টংবৎ ওউ, ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি অঢ়ঢ়ষরপধহঃ'ং ঈড়ঢ়ু পাবেন। ওই অঢ়ঢ়ষরপধহঃ'ং ঈড়ঢ়ু প্রার্থী উড়হিষড়ধফ পূর্বক রঙিন প্রিন্ট করে সংরক্ষণ করবেন। অঢ়ঢ়ষরপধহঃ'ং কপিতে একটি টংবৎ ওউ নম্বর দেয়া থাকবে এবং টংবৎ ওউ নম্বর ব্যবহার করে প্রার্থী যেকোনো ঞবষবঃধষশ ঢ়ৎব-ঢ়ধরফ সড়নরষব নম্বরের মাধ্যমে ২টি ঝগঝ করে আবেদন ফি বাবদ ক্রমিক নং-১ থেকে ৫ নং পদের জন্য ৫০০ টাকা এবং ক্রমিক নং-৬ থেকে ৮ নং পদের জন্য ২০০ টাকা অনধিক ৭২ ঘণ্টার মধ্যে জমা দেবেন। ঙহষরহব-এ আবেদনপত্রের সব অংশ পূরণ করে ঝঁনসরঃ করা হলেও আবেদন ফি জমা না দেয়া পর্যন্ত ঙহষরহব আবেদনপত্র কোনো অবস্থাতেই গৃহীত হবে না।
প্রবেশপত্র প্রাপ্তি : প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি যঃঃঢ়://লমঃফংষ.ঃবষবঃধষশ.পড়স.নফ ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে ঝগঝ-এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদের) যথাসময়ে জানানো হবে। ঝগঝ-এ প্রেরিত টংবৎ ওউ এবং চধংংড়িৎফ ব্যবহার করে পরে রোল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও স্থানের/কেন্দ্রের নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী উড়হিষড়ধফ পূর্বক রঙিন চৎরহঃ করে নেবেন। প্রার্থী প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময় এবং লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হলে ব্যবহারিক (প্রযোজ্য ক্ষেত্রে) ও মৌখিক পরীক্ষার সময় দেখাবেন।
লিখিত ও মৌখিক পরীক্ষা : লিখিত ও মৌখিক পরীক্ষার নোটিশ, প্রার্থীর মোবাইলে ঝগঝ-এর মাধ্যমে ও ঔএঞউঝখ-এর ওয়েবসাইট-এর মাধ্যমে জানানো হবে।
সাক্ষাৎকার বা মৌখিক পরীক্ষার সময় যেসব কাগজপত্র জমা দিতে হবে : প্রার্থীদের সাক্ষাৎকার/ মৌখিক পরীক্ষা গ্রহণকালে নির্ধারিত আবেদন ফরমে প্রার্থীর উল্লিখিত তথ্যপ্রমাণের জন্য নি¤œলিখিত কাগজপত্র/সার্টিফিকেট মৌখিক পরীক্ষা/সাক্ষাৎকার গ্রহণকারী কমিটি/ কর্তৃপক্ষের কাছে উপস্থাপন করতে হবে এবং এক সেট সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে :
ক) শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার (যদি থাকে) সব মূল সার্টিফিকেট দেখাতে হবে এবং এক সেট সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।
খ) সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সার্টিফিকেট জমা দিতে হবে।
গ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বা পৌরসভা/ সিটি করপোরেশনের মেয়র বা ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রার্থীর নিজ জেলা উল্লেখপূর্বক প্রদত্ত নাগরিকত্ব সার্টিফিকেট জমা দিতে হবে;
ঙ) জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদপত্র (প্রার্থী কর্তৃক চাকরির আবেদন ফরমে যে তথ্য প্রদান করা হবে)-এর মূলকপি দেখাতে হবে এবং সত্যায়িত কপি জমা দিতে হবে।
চ) বিদেশী বিশ্ববিদ্যালয় থেকে অর্জিত ডিগ্রির ক্ষেত্রে সংশ্লিষ্ট দেশী বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (টএঈ) থেকে ইস্যুকৃত সমমান সার্টিফিকেট মৌখিক পরীক্ষার সময় জমা দিতে হবে;
ছ) সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময় যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র দেখাতে হবে এবং এর কপি জমা দিতে হবে;
জ) সব সার্টিফিকেট/রেকর্ডপত্র সরকারি বা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণীর কর্মকর্তা কর্তৃক সত্যায়িত হতে হবে;
ঝ) অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের কপি জমা দিতে হবে।
জরুরি তথ্য : নিয়োগ প্যানেলের কার্যকারিতার মেয়াদ অনুমোদনের তারিখ থেকে সর্বোচ্চ ১২ মাস পর্যন্ত বহাল থাকবে।


আরো সংবাদ



premium cement