১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

জেলা প্রশাসকের কার্যালয়, নরসিংদীতে নিয়োগ

-

জেলা প্রশাসকের কার্যালয় নরসিংদীর অধীনস্থ রাজস্ব প্রশাসনের নিয়ন্ত্রণাধীন (উপজেলা/ইউনিয়ন ভূমি অফিসে) অফিস সহায়ক পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য নরসিংদী জেলার স্থায়ী বাসিন্দাদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : অফিস সহায়ক ।
পদের সংখ্যা : ৩৮টি।
আবেদনের যোগ্যতা : অষ্টম শ্রেণী/সমমান পাস।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০/-
বয়সসীমা : ১৫ ডিসেম্বর ২০১৯ তারিখে সব প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান/সন্তানদের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র সংগ্রহ করা : নরসিংদী জেলার ওয়েবসাইট িি.িহধৎংরহমফর.মড়া.নফ-এ জেলা প্রশাসকের কার্যালয়ের এস এ শাখা ও িি.িভড়ৎসং.মড়া.নফ থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ১৫ ডিসেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : সোনালী ব্যাংক ট্রেজারি চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ (কোড নম্বর : ১-৪৬০১-০০০১-২০৩১-তে) ৫০ টাকা জমা দিয়ে ট্রেজারি চালানের মূল কপি এবং ১০ টাকার ডাকটিকিট লাগানো ১০ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের খামে প্রার্থী যে ঠিকানায় প্রবেশপত্র পেতে আগ্রহী তা খামের ওপর উল্লেখ করে ১টি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আবেদন ফরম পূরণ করে জেলা প্রশাসক, নরসিংদী বরাবরে জেলা প্রশাসকের কার্যালয়, নরসিংদীতে ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট করে লিখতে হবে।

 


আরো সংবাদ


premium cement