১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

প্রধানমন্ত্রীর কার্যালয়ে ১৫ জন নিয়োগ

-

প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাজস্ব খাতভুক্ত শূন্য পদের বিপরীতে নি¤েœাক্ত স্থায়ী/অস্থায়ী পদে নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হয়েছে। আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৩১ অক্টোবর ২০১৯। লিখেছেন মাহমুদা সুলতানা
পদের নাম : গাড়ী চালক।
পদের সংখ্যা : ৮টি।
আবেদনের যোগ্যতা : অষ্টম শ্রেণী পাস এবং ভারী যানবাহন চালানোর লাইসেন্সসহ ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল : ৯৭০০-২৩৪৯০/-
যেসব জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই : নোয়াখালী, জামালপুর, ময়মনসিংহ, গোপালগঞ্জ, পিরোজপুর, জয়পুরহাট, পাবনা, নেত্রকোনা, ভোলা, সিরাজগঞ্জ, রাজবাড়ী, মাগুরা, মেহেরপুর, রাঙ্গামাটি, ঝিনাইদহ, মানিকগঞ্জ, নড়াইল, ফরিদপুর, ফেনী ও চাঁদপুর। তবে মুক্তিযোদ্ধার পোষ্য, এতিম ও প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
পদের নাম : অফিস সহায়ক।
পদের সংখ্যা : ৭টি।
আবেদনের যোগ্যতা : এসএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০/-
যেসব জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই : নেত্রকোনা, গোপালগঞ্জ, চুয়াডাঙ্গা, ঝালকাঠি ও ফরিদপুর। তবে মুক্তিযোদ্ধার পোষ্য, এতিম ও প্রতিবন্ধী কোটায় সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।
বয়সসীমা : প্রার্থীর বয়স ১ অক্টোবর ২০১৯ তারিখে ১৮ হতে ৩০ বছর হতে হবে। বয়সের ক্ষেত্রে কোনো এফিডেভিট গ্রহণযোগ্য নয়। মুক্তিযোদ্ধা / শহীদ মুক্তিযোদ্ধাদের পোষ্য এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর হতে হবে।
আবেদন ফি জমা দেয়া : আবেদনপত্রের সাথে পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, তেজগাঁও, ঢাকা বরাবর (ক্রমিক-১-এর প্রার্থীদের জন্য ১০০ টাকা এবং ক্রমিক-২-এর প্রার্থীদের জন্য ৫০ টাকা ট্রেজারী চালানের মাধ্যমে (কোড নম্বর- ১-০৩০১-০০০২-২০৩১)-তে বাংলাদেশ ব্যাংক/ সোনালী ব্যাংকে জমা দিয়ে চালানের মূলকপি সংযুক্ত করতে হবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৩১ অক্টোবর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : পূরণকৃত আবেদনপত্র পরিচালক (প্রশাসন), প্রধানমন্ত্রীর কার্যালয়, পুরাতন সংসদ ভবন, তেজগাঁও, ঢাকা-১২১৫ বরাবরে ডাকযোগে পাঠাতে হবে। ডাকযোগ ছাড়া কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।
আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে : আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত নি¤েœাক্ত সনদ/ কাগজপত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে।
১. সব শিক্ষাগত যোগ্যতার সনদ,
২. নাগরিকত্ব সনদ, ৩. জাতীয় পরিচয়পত্র,
৪. গাড়ী চালকদের ক্ষেত্রে ভারী ড্রাইভিং লাইসেন্স, ৫. অভিজ্ঞতায় সনদ (প্রযোজ্য ক্ষেত্রে), ৬. সদ্যতোলা পাসপোর্ট সাইজের ২ কপি ছবি।
জেনে রাখুন : বিভাগীয় ও সরকারি, আধা-সরকারি এবং স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানসমূহে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। মৌখিক পরীক্ষার সময় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অনাপত্তিপত্র দেখাতে হবে। বিভিন্ন কোটায় আবেদনকারী প্রার্থীদের যথাযথ সনদ/ প্রত্যয়নপত্র জমা দিতে হবে।
আবেদনকারী মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পোষ্য হলে তার বক্তব্যের সপক্ষে নি¤েœাক্ত সনদ/কাগজপত্র সংযুক্ত করতে হবেÑ
১. মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি।
২. বীর মুক্তিযোদ্ধার গেজেট/ ভারতীয় তালিকা/লাল মুক্তিবার্তা নম্বর/ সাময়িক সনদের নম্বর ও তারিখ/ বামুস সনদের নম্বর ও তারিখ উল্লেখপূর্বক সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত প্রমাণপত্র।


আরো সংবাদ


premium cement