২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে নিয়োগ

-

দিনাজপুর জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর শূন্য পদে নিয়োগের জন্য দিনাজপুর জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ১০২টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি পাস অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
বয়সসীমা : ৭ নভেম্বর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান বা সন্তানের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র সংগ্রহ করা : দিনাজপুর জেলার ওয়েবসাইট িি.িফরহধলঢ়ঁৎ.মড়া.নফ থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৭ নভেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : জেলা প্রশাসক, দিনাজপুর-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত পূর্ণ ঠিকানা লিখিত ৯.৫ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের ১টি খামসহ জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর বরাবরে আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি হাতে হাতে পাঠানো কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 


আরো সংবাদ



premium cement