২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে নিয়োগ

-

দিনাজপুর জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর শূন্য পদে নিয়োগের জন্য দিনাজপুর জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ১০২টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি পাস অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
বয়সসীমা : ৭ নভেম্বর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান বা সন্তানের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র সংগ্রহ করা : দিনাজপুর জেলার ওয়েবসাইট িি.িফরহধলঢ়ঁৎ.মড়া.নফ থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৭ নভেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : জেলা প্রশাসক, দিনাজপুর-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত পূর্ণ ঠিকানা লিখিত ৯.৫ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের ১টি খামসহ জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর বরাবরে আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি হাতে হাতে পাঠানো কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল