১৬ জানুয়ারি ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জমাদিউস সানি ১৪৪৩
`

জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুরে নিয়োগ

-

দিনাজপুর জেলার ইউনিয়ন পরিষদে হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর শূন্য পদে নিয়োগের জন্য দিনাজপুর জেলার স্থায়ী বাসিন্দা/নাগরিকদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ১০২টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি পাস অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/-
বয়সসীমা : ৭ নভেম্বর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান বা সন্তানের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র সংগ্রহ করা : দিনাজপুর জেলার ওয়েবসাইট িি.িফরহধলঢ়ঁৎ.মড়া.নফ থেকে সংগ্রহ করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৭ নভেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : জেলা প্রশাসক, দিনাজপুর-এর অনুকূলে ৫০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত পূর্ণ ঠিকানা লিখিত ৯.৫ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের ১টি খামসহ জেলা প্রশাসকের কার্যালয়, দিনাজপুর বরাবরে আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি হাতে হাতে পাঠানো কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না। সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি সত্যায়িত রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 


আরো সংবাদ


premium cement
ডেল্টা ভ্যারিয়েন্টকে সরিয়ে জায়গা দখল করবে ওমিক্রন : স্বাস্থ্য অধিদফতর ইরানের পশ্চিমাঞ্চলে ব্যাপক বিস্ফোরণ, কারণ অজানা শেষ মুহূর্তে ভোট দিলেন শামীম ওসমান ড. তাজমেরীকে গ্রেফতারের প্রতিবাদে ইবিতে মানববন্ধন সাবেক সংসদ সদস্য আউয়াল ও তার স্ত্রীর জামিনের মেয়াদ বাড়ল সমালোচনার মুখে নির্বাচন থেকে মৌসুমীর সরে যাওয়ার গুঞ্জন গোপালগঞ্জে মহাসড়কের পাশ থেকে ব্যাবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে নবনির্বাচিত চেয়ারম্যান কারাগারে হাকালুকি হাওরের বননিধন বন্ধে লিগ্যাল নোটিশ হাবিপ্রবি’র ২১ শিক্ষার্থীর ভর্তি প্রশ্নে হাইকোর্টের রুল জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের করোনায় আক্রান্ত

সকল