২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জেলা প্রশাসকের কার্যালয়, মৌলভীবাজারে নিয়োগ

-

মৌলভীবাজার জেলার ইউনিয়ন পরিষদসমূহে নবসৃষ্ট হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর-এর পদে অস্থায়ীভাবে নিয়োগের জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা : ৩৫টি।
আবেদনের যোগ্যতা : বাণিজ্য বিভাগে দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএতে এইচএসসি অথবা সমমান পাস। কম্পিউটারে প্রশিক্ষণপ্রাপ্ত এবং কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে গতি বাংলায় ২০ শব্দ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন স্কেল : ৯৩০০-২২৪৯০/- ও অন্যান্য ভাতা।
বয়সসীমা : ১০ অক্টোবর ২০১৯ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান/সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র ডাউনলোড করা : মৌলভীবাজার জেলার ওয়েবসাইট িি.িসড়ঁষারনধুধৎ. মড়া.নফ এবং িি.িভড়ৎসং.মড়া.নফ ওয়েবসাইটের ‘চাকরি সংক্রান্ত অংশে’ ১৪ নম্বর ক্রমিকের চাকরির আবেদন ফরম (ভূমি সংস্কার বোর্ড) থেকে ডাউনলোড করা যাবে।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ১০ অক্টোবর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : জেলা প্রশাসক, মৌলভীবাজার-এর অনুকূলে যেকোনো তফসিলী ব্যাংক থেকে ৪০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং ১০ টাকার ডাকটিকিটযুক্ত নিজ নাম ও পূর্ণ ঠিকানা লিখিত ৯ ইঞ্চি ী ৫ ইঞ্চি সাইজের ১টি ফেরত খামসহ জেলা প্রশাসক, মৌলভীবাজার বরাবরে আবেদনপত্র সরাসরি বা ডাকযোগে পাঠাতে হবে। প্রার্থীকে মৌলভীবাজার জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।


আরো সংবাদ



premium cement