২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে ৫৭ জন নিয়োগ

-

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের এমপিবি প্রকল্পের আওতায় রাজস্ব খাতে অস্থায়ীভাবে সৃজিত নিচের পদের জন্য বাংলাদেশের নাগরিকদের কাছ থেকে অনলাইনে দরখাস্ত আহ্বান করা হয়েছে। অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২২ অক্টোবর ২০১৯, রাত ১২টা পর্যন্ত। লিখেছেন মাহমুদা সুলতানা
পদের নাম : জুনিয়র অপারেটর।
পদের সংখ্যা : ৫৭টি।
আবেদনের যোগ্যতা : এসএসসি পাস অথবা কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক প্রদত্ত জেনারেল মেকানিক/ অটোমোটিভ ট্রেড কারিগরি শিক্ষা বোর্ড প্রদত্ত দুই বছর মেয়াদি ট্রেড কোর্স সনদধারী হতে হবে। হেভি ভেহিকেল ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে।
বেতন স্কেল : ১০২০০-২৪৬৮০/-
বয়সসীমা : ২২ অক্টোবর ২০১৯ তারিখে প্রার্থীদের বয়স অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।
আবেদন ফরম পূরণ করা : আবেদনকারীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েবসাইট ঔড়নংপঢ়ধ.ড়ৎম-তে অনলাইন চাকরির আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে। অনলাইন আবেদন ফরমের নির্ধারিত স্থানে প্রার্থীর ৩০০ী৩০০ রেজুলেশনে সর্বোচ্চ ২৫ কিলোবাইটের লঢ়ম/লঢ়বম ফরমেটে সদ্য তোলা রঙিন ছবি এবং ৩০০ী৮০ সাইজের স্বাক্ষর আপলোড করতে হবে। অনলাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীকে রেজিস্ট্রেশন নম্বর সংবলিত তার আবেদনের একাধিক প্রিন্ট কপি (হার্ডকপি) ও একই রেজিস্ট্রেশন নম্বর সংবলিত সোনালী ব্যাংকের সোনালী সেবার পে-স্লিপ ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে। সোনালী ব্যাংকের যেকোনো শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ছাড়া) ওই পে-স্লিপ দিয়ে নিয়োগ পরীক্ষার ফি বাবদ ১০০ টাকা ও ব্যাংক চার্জ পরিশোধ করতে হবে এবং আবেদনের হার্ডকপি প্রার্থীকে সংরক্ষণ করতে হবে।
অনলাইনে আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ ও সময় : ২২ অক্টোবর ২০১৯, রাত ১২টা পর্যন্ত।
সোনালী ব্যাংক লি:-এ পরীক্ষার ফি জমাদানের শেষ তারিখ : ২৪ অক্টোবর ২০১৯।
আবেদনপত্রের সাথে যেসব কাগজপত্র জমা দিতে
হবে : প্রার্থীদের অনলাইন আবেদনের কপির সাথে, বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সব সনদ, ট্রান্সক্রিপ্ট/মার্কশিট, ট্রেড কোর্স সনদ, জাতীয়তা সনদ, জাতীয় পরিচয়পত্র, মুক্তিযোদ্ধার সন্তান/ সন্তানের সন্তান-এর ক্ষেত্রে প্রয়োজনীয় সনদপত্র (ভারতীয় তালিকা, লাল মুক্তিবার্তা, গেজেট, সাময়িক সনদ, বামুস সনদ ইত্যাদি), ড্রাইভিং লাইসেন্স, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি সংযুক্ত করে আবেদনের ১৫ দিনের মধ্যে পাঠাতে হবে।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : আবেদনের কপি পরিচালক (প্রশাসন), চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, বন্দর, চট্টগ্রাম বরাবরে পাঠাতে হবে। খামের ওপর পদের নাম উল্লেখ করতে হবে।

 


আরো সংবাদ



premium cement
বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি

সকল