২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

জেলা প্রশাসকের কার্যালয়, শরীয়তপুরে নিয়োগ

-

জেলা প্রশাসকের কার্যালয় শরীয়তপুরের অধীনস্থ রাজস্ব প্রশাসনের নিয়ন্ত্রণাধীন (উপজেলা/ইউনিয়ন ভূমি অফিসে) অফিস সহায়ক পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য শরীয়তপুর জেলার উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় প্রবর্তিত চাকরির নির্ধারিত আবেদন ফরমে দরখাস্ত আহ্বান করা হয়েছে।
পদের নাম : অফিস সহায়ক ।
পদের সংখ্যা : ১৯টি।
আবেদনের যোগ্যতা : অষ্টম শ্রেণী/সমমান পাস।
বেতন স্কেল : ৮২৫০-২০০১০/-
বয়সসীমা : ৩০ সেপ্টেম্বর ২০১৯ তারিখে সব প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/ শহীদ মুক্তিযোদ্ধাদের সন্তান/সন্তানদের সন্তান এবং প্রতিবন্ধী প্রার্থীদের জন্য বয়স সর্বোচ্চ ৩২ বছর।
আবেদনপত্র জমা দেয়ার শেষ তারিখ : ৩০ সেপ্টেম্বর ২০১৯।
আবেদনপত্র পাঠানোর ঠিকানা : ট্রেজারি চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ (কোড নম্বর : ১-০৭৪২-০০০০-২০৩১-তে) ৫০ টাকা জমা দিয়ে ট্রেজারি চালানের মূল কপি এবং ৬ টাকার ডাকটিকিট লাগানো ১০ ইঞ্চি ী ৪.৫ ইঞ্চি সাইজের খামে পদের নাম ও প্রার্থীর নাম ও ঠিকানা সংবলিত ১টি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। আবেদন ফরম পূরণ করে জেলা প্রশাসক, শরীয়তপুর বরাবরে জেলা প্রশাসকের কার্যালয়, শরীয়তপুরে ডাকযোগে পাঠাতে হবে। খামের ওপরে পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বাম পাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট করে লিখতে হবে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল