২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দাঁড়াবেন, পড়ে যাবেন, আবার উঠবেন, এটিই জীবন

-

আপনি দাঁড়াবেন। আপনি পড়ে যাবেন। আপনি আবার উঠবেন। জীবনের চ্যালেঞ্জগুলো এমনই। এই পৃথিবীতে কোনো কিছুই স্থায়ী হয় না। চিরকাল কেবলই পরকালে।
পুনশ্চ : এক. আপনি সবচেয়ে দরিদ্রদের মধ্যে একজন হতে পারেন, তবে আপনি এখনো অন্যদেরকে সবচেয়ে মূল্যবান উপহার দিতে পারেন, একটি আন্তরিক প্রার্থনার আকারে। এগিয়ে যান। এটি যেন হৃদয় থেকে আসে সেটি নিশ্চিত করুন।
দুই. আপনি কি উদ্বেগ বোধ করছেন? ভাবছেন সামনে কী হবে? আপনার মনের দৌড় ও আপনার হৃদয়ের দৃঢ়তা দ্রুত খেই হারাচ্ছে। আপনি জানতে চাইছেন যে, এ সব কিছুর শেষ কোথায়? এক মুহূর্তে আপনি আতঙ্কিত হয়ে যাচ্ছেন, পরের মুহূর্তে আপনি আবার শান্ত হচ্ছেন। সর্বশক্তিমান আপনাকে আশ্বস্ত রাখতে চান যে, সে যাই হোক না কেন, তিনি সর্বদা আপনার সাথে আছেন।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল