১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জীবনে সব সময় উত্থান-পতন থাকবে

-

এক. জীবনে সব সময় উত্থান-পতন, ভালো সময় ও খারাপ থাকবে। এসব কিছু থেকে শিখুন। প্রতিটি নতুন দিন আমরা কতটা কৃতজ্ঞ সর্বশক্তিমানকে তা দেখানোর একটি নতুন সুযোগ।
দুই. যখন জীবনের কোনো মানে হয় না, যখন আপনি আপনার অন্ধকার সময়ের মুখোমুখি হন, তখনই আসলে আপনার বিশ্বাসকে পরীক্ষা করা হয় যে আপনি ভেঙে পড়েছেন বা হাল ধরে রেখেছেন কি না।
পুনশ্চ : এক. সম্পদ ও মর্যাদায় মুগ্ধ হওয়া বন্ধ করুন। এর পরিবর্তে যারা ভালো সময় ও খারাপ সময় উভয় ক্ষেত্রেই অন্য মানুষের সাথে ভালো আচরণ করেন, তাদের দ্বারা মুগ্ধ হন।
দুই. একটি হিংসামুক্ত হৃদয় একটি সুখী হৃদয়। অন্যের জন্য খুশি হন এবং তিনি আপনার খুশিতে খুশি হবেন। জেনে রাখুন যে, সর্বশক্তিমানই সিদ্ধান্ত নেন, কে কী ও কেন পান।


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল