২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

নিজের জন্য এমন কিছু করেন যা কথা বলবে

-

এটি সত্য যে, কিছু লোক আপনাকে ঘৃণা করবে, কারণ ঠিক যা তারা চেয়েছিলেন তা হতে ব্যর্থ হয়েছেন আপনি। তারা আপনার সম্পর্কে গুজব ও গসিপ ছড়াতে দ্বিধা করবে না। এটি সর্বশক্তিমান থেকে একটি পরীক্ষা। প্রতিশোধ নেবেন না। আপনি নিজের জন্য এমন ভালো কিছু করেন যা কথা বলবে।
পুনশ্চ: আমাদের বিশ্বাসে উদ্দেশ্য বা অভিপ্রায় বিরাট ভূমিকা পালন করে। আপনার নিয়ত অনুসারে আপনাকে পুরস্কৃত করা হবে। একটি ‘খাঁটি’ লক্ষ্যের জন্য, আপনার কাজগুলো বৈধ হওয়ার মতো অভিপ্রায়টিও অবশ্যই অমলিন হতে হবে; অহঙ্কার ও স্বার্থপরতামুক্ত হতে হবে। অন্যথায়, এই বাহ্যিক ভালো কাজ সর্বশক্তিমানের কাছে হবে অর্থহীন!

 


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল