২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সর্বশক্তিমানের দিকে ফিরে আসুন

-

এক. আপনার চার পাশে যাই ঘটুক না কেন, বিশ্বের নেতিবাচকতাকে হতাশ করতে দেবেন না আপনাকে। আপনার বোঝা যেন আপনাকে ডুবিয়ে দিতে না পারে। মনে করবেন না যে, আপনার পাপগুলো পাহাড়ের আকার নিয়েছে এবং কোনো আশা নেই! আন্তরিক অনুতাপের সাথে সর্বশক্তিমানের দিকে ফিরে আসুন। যারা তওবা করে তাদের তিনি ভালোবাসেন।
দুই. সর্বশক্তিমান। নীরবে যারা কষ্ট পান তাদের শক্তি দিন, যেখানে জীবন কঠিন এবং তারা অনুভব করে যে তারা চলতে পারে না। কিন্তু সে সব সত্ত্বেও তারা সাহসী রাস্তায় নেমেছে। তাদের প্রতি দয়া করুন। তাদের বাছাই করুন এবং তাদের কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে সাহায্য করুন। আমীন।
পুনশ্চ : এক. যদি আপনাকে হেয় করা হয়, অবহেলা করা হয় এবং খারাপ আচরণ করা হয় তবে এটিকে আপনি নিজ পদক্ষেপে অতিক্রম করুন। এর প্রতিশোধ নেয়া হবে স্বাভাবিক, তবে যিনি সর্বশক্তিমানকে বিশ্বাস করেন তিনিই হন বিজয়ী।


আরো সংবাদ



premium cement
দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬, আহত ৮

সকল