২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আরামপ্রিয়তা থেকে বেরিয়ে আসুন

-

এক. আপনার আরামের বলয় থেকে বেরিয়ে আসুন। সেখানে কিছুই হয় না। জীবন চলমান। এখানে শিখতে থাকুন। নিজেকে বিকাশমান রাখুন। অস্বস্তির মুখোমুখি হবেন। চলতে থাকুন। সর্বশক্তিমানের সাহায্য প্রার্থনা করুন এবং আপনি শেষ পর্যন্ত সফল হবেন।
দুই. ভাববেন না যে, দুর্ভোগ আপনাকে দুর্বল করে দেবে। এটি কখনো হয় না। এটি সর্বশক্তিমানের সৃষ্ট জীবনের গভীরতারই প্রকাশ ঘটায়। সুতরাং যখন ব্যথা আপনাকে কাতর করবে, তখন মনে করবেন, তিনি পাশেই আছেন!


আরো সংবাদ



premium cement
শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের

সকল