২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. সবসময় মানুষের প্রয়োজনে সাহায্যের হাত বাড়াতে প্রস্তুত থাকুন। কারো সাফল্যের জন্য হাজার হাতে তালি দেয়ার চেয়ে এটি অনেক ভালো। যখন আপনি অন্য ব্যক্তির সমস্যা দূর করতে সাহায্য করবেন, সর্বশক্তিমান নিশ্চয়ই দুনিয়া ও আখিরাতে আপনার জন্য একই কাজ করবেন।
দুই. আপনার জীবনে যা ঘটুক না কেন, ভালো কাজ করার অভ্যাস করুন। যখন আপনি ভালো বীজ বপন করবেন, তখন আপনি এর ফসল কাটবেন এবং পরে ভালো ফসল উপভোগ করবেন। তাই এমন কোনো নেতিবাচকতা এবং বন্ধুদের স্বাগত জানাবেন না যারা আপনাকে ভালো কাজ থেকে বের করার জন্য কথা বলার চেষ্টা করে। স্বার্থপরতাকে দূরে ঠেলে দিন।


আরো সংবাদ



premium cement
হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে? গাজায় রিজার্ভ ব্রিগেড মোতায়েন ইসরাইলের উপজেলা নির্বাচন জটিলতা ভোটাধিকারের প্রতি মর্যাদা ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে ‘যুদ্ধাপরাধের ধারাবাহিক ধারা’ অনুসরণের অভিযোগ

সকল