২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. আপনার বিশ্বাসকে শক্ত করে ধরুন। সামনে যাই থাকুক না কেন, মনে রাখবেন, সর্বশক্তিমান ইতোমধ্যে সেখানে আছেন, আপনার সামনে। তিনি জানেন যে কী হচ্ছে, যখন আপনি এখনো তা বের করার জন্য চেষ্টা করছেন। আপনার সব সমস্যার সমাধান তাঁর কাছে আছে; আর্থিক, ব্যক্তিগত, বৈবাহিক, পারিবারিক ইত্যাদি। তাঁর দিকে ফিরে যান।
দুই. অন্যরা আপনার সাথে যা করেছে তার ফলস্বরূপ আপনি নির্দয় হয়ে উঠবেন না। তাদের কাজকে আপনার ভেতরটাকে ঠাণ্ডা করতে দেবেন না। সর্বশক্তিমানের কাছে স্বস্তি ও সান্ত¡না কামনা করুন। তিনিই ভাঙা হৃদয়ের নিরাময়কারী। অভিজ্ঞতা থেকে শিখুন কিন্তু তিক্ত কখনো হবেন না।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল