১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. যখন অন্যরা ভালো করে এবং উজ্জ্বল হয় তখন নিরাপদ মানুষকে তা প্রভাবিত করে না! প্রকৃতপক্ষে, তারা বাজে কথা বলা বা হেয় করার পরিবর্তে এই ধরনের অর্জনগুলো উদযাপন এবং সমর্থন করে। মনে রাখবেন, এই জীবনে অন্যদের ধাক্কা দেয়া নয়, বরং নিজেকে টেনে তুলুন।
দুই. আপনি এই মুহূর্তে যে অবস্থার মধ্য দিয়ে গিয়ে থাকুন না কেন, মনে রাখবেন, সবচেয়ে অন্ধকার রাতগুলো উজ্জ্বল নক্ষত্র তৈরি করে। শিগগিরই সর্বশক্তিমানের অনুগ্রহ এবং আশীর্বাদ আপনার ওপর আসবে। আপনার সুন্দর ধৈর্যের জন্য আপনাকে পুরস্কৃত করা হবে। শক্ত করে ধরে থাকুন। হাল ছাড়ার ঔদ্ধত্য দেখাবেন না।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল