১৮ অক্টোবর ২০২১
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. যখন অন্যরা ভালো করে এবং উজ্জ্বল হয় তখন নিরাপদ মানুষকে তা প্রভাবিত করে না! প্রকৃতপক্ষে, তারা বাজে কথা বলা বা হেয় করার পরিবর্তে এই ধরনের অর্জনগুলো উদযাপন এবং সমর্থন করে। মনে রাখবেন, এই জীবনে অন্যদের ধাক্কা দেয়া নয়, বরং নিজেকে টেনে তুলুন।
দুই. আপনি এই মুহূর্তে যে অবস্থার মধ্য দিয়ে গিয়ে থাকুন না কেন, মনে রাখবেন, সবচেয়ে অন্ধকার রাতগুলো উজ্জ্বল নক্ষত্র তৈরি করে। শিগগিরই সর্বশক্তিমানের অনুগ্রহ এবং আশীর্বাদ আপনার ওপর আসবে। আপনার সুন্দর ধৈর্যের জন্য আপনাকে পুরস্কৃত করা হবে। শক্ত করে ধরে থাকুন। হাল ছাড়ার ঔদ্ধত্য দেখাবেন না।



আরো সংবাদ


মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২৯০৫)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১২২০৬)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৫৬৯)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৪১৪)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০৩৮)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬৬০০)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৭)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৯৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৮৬২)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৯)