১৮ অক্টোবর ২০২১
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. সর্বশক্তিমানের কাছে অসম্ভব বলে কিছু থাকা অসম্ভব। সুতরাং প্রার্থনা করতে থাকুন কারণ তিনি নিশ্চিত করবেন যে যখন দরজা খোলা হবে, তখন আপনি অবশ্যই এর মধ্য দিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। তিনি জানেন কখন আপনি প্রস্তুত থাকবেন; ঠিক সে সময়েই তিনি দেবেন। তাই মন খারাপ করবেন না। শুধু তাঁর কাছে চাইতে থাকুন!
দুই. অন্যরা আপনার সম্পর্কে যা বলে তা উপেক্ষা করতে শিখুন। তারা যতই সত্যকে বিকৃত করার চেষ্টা করুক না কেন, সর্বশক্তিমান জানেন আপনার অন্তরে কী আছে। তিনি আপনার উদ্দেশ্য জানেন। তিনি জানেন এর ফলাফল কী হবে। সুতরাং বিরক্ত হবেন না এবং মানুষকে তাদের কথা বলতে দিন। শেষ পর্যন্ত, একমাত্র তিনিই সত্যিকার অর্থে গুরুত্বপূর্ণ।



আরো সংবাদ


মেয়ের চিকিৎসায় ১০ দিন ধরে ঢাকার হাসপাতালে থেকেও মন্দির ভাঙার আসামি (১২২৬৩)‘বাতিল হলো ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে প্রকল্প’ (১১৮৪৮)প্রধানমন্ত্রী মোদি কি আগামী নির্বাচনে হেরে যাচ্ছেন বলে এখনই টের পেয়েছেন (৯৪৪৭)কাশ্মিরে নতুন করে উত্তেজনা ভারতের তালেবানভীতি থেকে? কেন সেই ভীতি? (৯৩৫৭)কাশ্মিরে এক অভিযানে সর্বোচ্চ সংখ্যক ভারতীয় সেনা নিহত (৮০০৬)৭২-এর সংবিধানে ফিরে যেতেই হবে : তথ্য প্রতিমন্ত্রী (৬১৯৩)সঙ্কটের পথে রাজনীতি (৫৯৭৪)গ্রাহকদের উদ্দেশে কারাগার থেকে যা বললেন ইভ্যালির রাসেল (৪৮৫৯)কিছু ‘বিভ্রান্তিকর খবরের’ পর বাংলাদেশের পদক্ষেপের প্রশংসা করেছে ভারত (৪৮২৫)পবিত্র ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ (৪৭৮৬)