২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. সর্বশক্তিমানের কাছে অসম্ভব বলে কিছু থাকা অসম্ভব। সুতরাং প্রার্থনা করতে থাকুন কারণ তিনি নিশ্চিত করবেন যে যখন দরজা খোলা হবে, তখন আপনি অবশ্যই এর মধ্য দিয়ে যাওয়ার জন্য প্রস্তুত। তিনি জানেন কখন আপনি প্রস্তুত থাকবেন; ঠিক সে সময়েই তিনি দেবেন। তাই মন খারাপ করবেন না। শুধু তাঁর কাছে চাইতে থাকুন!
দুই. অন্যরা আপনার সম্পর্কে যা বলে তা উপেক্ষা করতে শিখুন। তারা যতই সত্যকে বিকৃত করার চেষ্টা করুক না কেন, সর্বশক্তিমান জানেন আপনার অন্তরে কী আছে। তিনি আপনার উদ্দেশ্য জানেন। তিনি জানেন এর ফলাফল কী হবে। সুতরাং বিরক্ত হবেন না এবং মানুষকে তাদের কথা বলতে দিন। শেষ পর্যন্ত, একমাত্র তিনিই সত্যিকার অর্থে গুরুত্বপূর্ণ।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল