১৯ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. আপনি সব কিছুর উত্তর খুঁজে পাবেন না। কিছু প্রশ্নের উত্তর প্রয়োজন হয় না এবং সেগুলো সেভাবেই থাকা ভালো। আপনার কেবল একটি দৃঢ়বিশ্বাসে পূর্ণ হৃদয়ের প্রয়োজন, এটি সব ঠিক করে দেবে। ভালোবাসা ও শান্তিতে পূর্ণ এ হৃদয়। আপনি অবাক হয়ে যাবেন যে আপনি কতটা অব্যক্ত বেদনা থেকে বেরিয়ে এসেছেন।
দুই. এই মুহূর্তে আমরা যে পরিস্থিতির মুখোমুখি হচ্ছি তাতে শান্তি খুঁজুন। প্রতিনিয়ত নিজেকে মনে করিয়ে দিন যে জিনিসগুলো কখনোই নিখুঁত হবে না কিন্তু আমাদের একজন নিখুঁত স্রষ্টা আছেন, যিনি আমাদের বোঝার বাইরে শান্তি দেবেন। আমাদের জীবনে শৃঙ্খলা ও ভারসাম্য ফিরিয়ে আনতে তাঁর ঐশ্বরিক প্রজ্ঞার ওপর বিশ্বাস রাখুন।

 



আরো সংবাদ


জামায়াত সেক্রেটারির বাবার দাফন সম্পন্ন কুড়িগ্রামে ক্ষতিগ্রস্ত মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার ন্যায়বিচার পাওয়ার বদলে কারাগারে যেতে হলো সোহেলকে খাদ্যবান্ধব কর্মসূচিতে আগামী ৬ মাসের মধ্যে স্মার্ট কার্ড : খাদ্যমন্ত্রী খুলনায় সার্ভেয়ার অশ্বিনী রায় হত্যা : একজনের যাবজ্জীবন জাতিসঙ্ঘের তত্ত্বাবধানে জেনেভায় সিরিয়ার সংবিধান রচনায় আলোচনা শুরু বিয়ানীবাজারে লুণ্ঠিত স্বর্ণালঙ্কারসহ ৩ ব্যক্তি গ্রেফতার চোরাই গাড়ি ধরতে গিয়ে পুলিশই অপহৃত! অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে তথ্য দিতে সেই ভয় পায় যে অপরাধী : র‌্যাব ডিজি সয়াবিন তেলের দাম লিটারে ৭ টাকা বেড়েছে

সকল