২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. আপনি যখন বিশ্বাস করেন, এর অর্থ এই নয় যে, আপনার সামনের রাস্তার পুরো পথটি মসৃণ থাকবে। বাস্তবতা এর চেয়ে বেশ দূরে। আপনি যদি বিশ্বাসে সত্যবাদী হন, তবে সর্বশক্তিমান আপনাকে পরীক্ষা করে দেখবেন। মনে রাখবেন, ঈমান মানে এই বিশ্বাস নয় যে, তিনি যা খুশি তাই করবেন, এটি হলো যা সর্বোত্তম তাই তিনি করবেন এটি জানা এবং এর উপর সুদৃঢ় বিশ্বাস স্থাপন করা।
দুই. নেতিবাচকতা, ভয় এবং সন্দেহকে আপনার চিন্তার নিয়ন্ত্রণ নিতে দেবেন না। সর্বদা সর্বশক্তিমানের কাছ থেকে আপনার শক্তি প্রার্থনা করুন। বিশ্বাস রাখুন তাঁর প্রতি। তিনি আপনাকে সক্ষমতা দেবেন। তিনি আপনার জন্য একটি পথ প্রশস্ত করবেন। তিনি আপনাকে হতাশ করবেন না। প্রার্থনা করতে থাকুন। সঠিক সময়ে তিনি সাড়া দেবেন।

 


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল