২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
মন পরিবর্তনের শব্দমালা

মুফতি ইসমাইল মেন্ক

-

এক. সর্বাধিক বরকতময় দিনগুলোর অপচয় করবেন না। আপনার দিনগুলো যথাসম্ভব ভালোভাবে অতিবাহিত করতে ভুলবেন না। সর্বশক্তিমান আমাদের বছরজুড়ে আধ্যাত্মিক শক্তি অর্জনের জন্য বরকতময় সময় দান করেছেন। সুতরাং আপনার উদ্দেশ্য পরিশুদ্ধ করুন, একটি পরিকল্পনা তৈরি করুন আর দেখবেন আপনি অনেক কিছু অর্জনের পথে রয়েছেন!
দুই. সর্বশক্তিমান আপনার পথে যে চ্যালেঞ্জ প্রেরণ করেন তার প্রতিটির সাথে একটি পাঠ সংযুক্ত থাকে। এই পাঠটি আপনার শেখার জন্য। তিনি আপনাকে কী শেখানোর চেষ্টা করছেন তা যদি আপনি বুঝতে না পারেন তবে আপনি একই অবস্থানে দীর্ঘকাল আটকে থাকতে পারেন। একবার আপনি পরীক্ষাটিকে আলিঙ্গন করুন, এগিয়ে যাওয়া তখন আরো সহজ হয়ে যাবে!


আরো সংবাদ



premium cement
চাটমোহরে আওয়ামী লীগের প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ লংগদুতে কাঠবিড়ালির অত্যাচারে অতিষ্ঠ কৃষক ও বাগান মালিকরা নেত্রকোনায় বোরো ফসলে বাম্পার ফলন কৃষকদের মুখে হাসির ঝিলিক ওসমানীনগরে ব্রিজের কাজ না করেই টাকা উত্তোলন সাংবাদিকদের কটূক্তি ও মামলার হুমকির প্রতিবাদে সৈয়দপুরে মানববন্ধন চৌগাছায় ১১ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেফতার ডিজিটাল নিরাপত্তা মামলায় হয়রানির শিকার হচ্ছেন সাংবাদিকরা নীলফামারীতে ‘হিটস্ট্রোক’ বিষয়ক সেমিনার গলাচিপায় স্ত্রীর স্বীকৃতি দাবিতে তিন সংগঠনের মানববন্ধন চুয়েটের ২ শিক্ষার্থী নিহতের ঘটনায় বাস চালক গ্রেফতার পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল

সকল