২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মন পরিবর্তনের শব্দমালা

-

এক. আপনি যখন প্রার্থনা করবেন তখন তা অন্তর দিয়েই করুন। লিপ সার্ভিস দেবেন না। মনে রাখবেন, আপনি এমন একজনের কাছে চাচ্ছেন যিনি আপনাকে তৈরি করেছেন; যিনি আপনার অস্তিত্বের সব কিছুর ওপর নিয়ন্ত্রণে রয়েছেন। আপনার অনুভূতিকে প্রবাহিত রাখুন। দয়া ভিক্ষা করুন। কান্না করুন। আপনার যা কিছু দেখানোর প্রয়োজন তার জন্য তাঁকেই লাগবে। সব কিছুর উপরে বিশ্বাস করুন যে, তিনি আপনার যেকোনো চাওয়ার ব্যাপারে সাড়া দেবেন!
দুই. জীবন আমাদের কাছে দ্রুত আসে আর অনেক চ্যালেঞ্জ ছুড়ে দেয়। মাঝে মধ্যে, এটি আমাদের এত শক্তভাবে আঘাত করে যে আমরা হাল ছেড়ে দেয়ার মতো অবস্থা অনুভব করি। তবে সর্বশক্তিমানের এই প্রতিশ্রুতি মনে রাখবেন যে, কষ্টের পরই স্বাচ্ছন্দ্য আসে; সবসময়ই সমস্যা স্থায়ী হয় না। এটি শুধু একটি মৌসুমের ব্যাপার; হাল ছেড়ে দেবেন না। এরপর শুধু আরো ভালো হতে পারে!


আরো সংবাদ



premium cement
চট্টগ্রামে জব্বারের বলীখেলার শিরোপা বাঘা শরীফের হাতে ব্রাজিল থেকে গরু আমদানি করা জটিল হলেও সম্ভব : রাষ্ট্রদূত ফার্নান্দো শপথ নিয়েছেন আপিল বিভাগের ৩ বিচারপতি তামাকের ব্যবহার রোধে কর বাড়ানোর আহ্বান ডা: জাফরুল্লাহ চৌধুরীর স্মরণসভা টিপু-প্রীতি হত্যা মামলার অভিযোগ গঠনের শুনানি শেষ, আদেশ ২৯ এপ্রিল জাতীয় প্রেস ক্লাব সদস্য আফতাব হোসেনের ইন্তেকাল শনিবার থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রস্তুত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার হলেন সাব্বির আহমেদ ‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধানবিরোধী নয় গাজীপুরে জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ করার নিন্দা

সকল