১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

জীবনের জন্য টিপস

-

এক. সর্বশক্তিমান। রমজানের এই অতি সুমহান রাতের মুখোমুখি হওয়ার শক্তি দিন। আমরা আমাদের সব প্রার্থনা, রোজা, সদকা ও সৎকর্ম গ্রহণ করার জন্য আবেদন জানাচ্ছি, যা কেবলমাত্র আপনার সন্তোষের জন্যই করা হয়েছে। আমরা এই কৃপাধন্য মাসটি যেন একটি উচ্চমূল্যে শেষ করতে পারি! আমিন।
দুই. এ জীবন একেবারে সংক্ষিপ্ত। সুতরাং এমন সব জিনিস এবং লোকদের জন্য আপনার শক্তি নষ্ট করবেন না যা আপনার বিকাশে অবদান রাখে না এবং নেতিবাচকতায় যারা ব্যস্ত থাকে। প্রতিদিন জেগে উঠুন, সর্বশক্তিমান আপনার পথে যে আশীর্বাদ প্রেরণ করেছেন তা কাজে লাগাতে উদগ্রীব থাকুন। প্রত্যেকের সামনে এমন সুযোগ নেই। কৃতজ্ঞ হন!
তিন. আপনি অন্যের জন্য কোনো ছোট কাজকে অবমূল্যায়ন করবেন না। কাজটি যতই ছোট হোক না কেন, শেষ পর্যন্ত এটি আপনার কাছে ফিরে আসবে। আপনার প্রশংসা এবং ধন্যবাদ পেতে বিলম্ব হতে পারে এটি ঠিক, তবে এর কারণ আপনার আসল পুরস্কার রয়েছে সর্বশক্তিমানের কাছে। তাই ভালোবেসে অন্যের জন্য কাজ করুন, বাধ্যবাধকতা মনে করে নয়!

 

 


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল